Sreemoyi Actor: দীর্ঘদিন দেখা নেই পর্দায়, কোথায় হারিয়ে গেলো ‘শ্রীময়ী’র বড় পুত্র জাম্বো? অভিনয় ছেড়ে এখন এই কাজ করছে জনপ্রিয় নায়ক

বর্তমান সমাজে বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদনের মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স তো দেখাতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

আর এই সমস্ত নতুন নতুন ধারাবাহিকের সঙ্গেই আসছেন নবাগতা অভিনেতা, অভিনেত্রী। আর এই নতুন নতুন মুখের ভিড়ে ক্রমশ হারিয়ে যাচ্ছে পুরনো চেহারা গুলো। আর হারিয়ে যাওয়া তেমন‌ই এক অভিনেতা হলেন অভিনেতা রোহিত সামন্ত। স্টার জলসার সিঁদুর খেলা ধারাবাহিকে প্রথম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতাকে। এরপর ঋতুপর্ণ ঘোষের গানের ওপারে ধারাবাহিক দিয়ে নজরে পড়েছিলেন তিনি দর্শকের। এরপর জি বাংলার বয়েই গেল ধারাবাহিকে দর্শকদের দিল জিতে নেন তিনি। ঘটি বাঙালের দ্বন্দ্ব নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিকে অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জি’র বিপরীতে অভিনয় করে দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এই একই ধারাবাহিক থেকে উঠে আসেন অভিনেতা সৌরভ দাস। এরপর ২০১১ সালে ফান্দে পড়িয়া বগা কান্দে রে ছবিতে সোহম এবং শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

তবে পরবর্তীতে সৌরভ, বাসবদত্তা ছোটপর্দা, বড়পর্দা মিলিয়ে কাজ করে চললেও সেই অর্থে দেখা নেই রোহিতের। শেষবার তাঁকে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী’তে শ্রীময়ীর বড় পুত্র জাম্বোর ভূমিকায়। তবে সেখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে তারপর থেকে পর্দা থেকে একেবারেই বেপাত্তা তিনি। অভিনয় ছেড়ে কোন পেশাকে বেছে নিয়েছেন রোহিত?

জানা গেছে, অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করে চলেছেন তিনি। জানা গেছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে ছিলেন তিনি। এছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজেরও প্রযোজনা করেছেন, যেমন মোহমায়া, গোরা, ইন্দু ইত্যাদি। তাঁর প্রযোজনা সংস্থার নাম মিসিং স্ক্রু।

একজন সফল অভিনেতা হ‌ওয়ার পাশাপাশি একজন সফল প্রযোজক‌ও তিনি। পর্দার সামনের থেকে এখন পর্দার পিছনের কাজে ব্যস্ত রয়েছেন রোহিত। তবে হঠাৎ কোন‌ও একদিন তাঁকে পর্দায় দেখতেই পারেন দর্শক। তবে অভিনয় এবং প্রযোজনার সঙ্গে সঙ্গেই ছবি তুলতেও দারুণ ভালোবাসেন রোহিত।

Back to top button