Pihu: মানবিক রূপ ফুটে উঠল পিহুর! মায়াপুরের ইসকনে গিয়ে গোসেবা করছেন সৃজলা! দেখে আপ্লুত নেটিজেনরা

বাংলা টেলিভিশনের বর্তমানে যে সমস্ত অভিনেত্রী কয়েকদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তাদের মধ্যে সৃজলা গুহ একজন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ দিয়ে তার অভিনয় জীবন শুরু হলেও একটা ধারাবাহিকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। ধারাবাহিকে অভিনেতা শিন ব্যানার্জির সঙ্গে তার জুটি বেশ পছন্দ করেছিল দর্শক।

বেশ কয়েক মাস হল এই ধারাবাহিক শেষ হয়েছে। তবে ধারাবাহিক শেষের পরেও অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ দেখা যায়। প্রায় দিনই নিজের নানা রকম ফটো এবং ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে দেন এবং অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দেয়। অনেকেই তাকে অভিনয়ে ফেরার কথা বলেন।

কোন ফাগুন শেষ হওয়ার পরে তাকে আর ধারাবাহিককে অভিনয় করতে না দেখা গেলেও একটি জনপ্রিয় বস্ত্র কোম্পানির বিজ্ঞাপনে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় , বলিউড অভিনেত্রী মৌনী রায় এবং শন ব্যানার্জীর সাথে তাকে দেখা গিয়েছিল। এবং সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ারে’ অতিথি বিচারক হিসাবে এসেছিলেন। সেখানেও নিজের নাচের প্রতিভায় মুগ্ধ করেছেন সকলকে।

এবার তার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে সকলেই তাকে প্রশংসায় ভরিয়েছেন। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়াতে দেখা গেছে তিনি মায়াপুরে ইসকন মন্দিরে গেছেন এবং সেখানেই নিজে হাতেই আরতি করেছেন। তবে এবার তিনি পোস্ট করলেন মায়াপুরে গোসেবা করার ভিডিও। যেখানে তাকে দেখা যাচ্ছে গরুকে খাবার খাওয়াতে, আদর করতে। এবং তিনি ভিডিওটি তার ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে একই সময়ে তিন মানবিক রূপ ফুট ওঠার কথা বলেছেন।

Back to top button