Tollywood

গোটা কেরিয়ারে একটাই সিনেমা চাঁদের বাড়ি করেছিলেন তরুণ মজুমদারের সঙ্গে যেটা পরিচালকের শেষ কাজ! সেটুকুই বুকে আঁকড়ে রেখে দীর্ঘশ্বাস ফেলছেন রঞ্জিত মল্লিক

অবশেষে শেষ রক্ষা হলো না। গতকাল অবধি ভেন্টিলেশনে ছিলেন পরিচালক তরুণ মজুমদার। সোমবার চিরতরে চলে গেলেন তিনি। পরিচালকের মৃত্যুতে ভেঙে পড়েছে টলিউড। বাঙালি দর্শককে প্রচুর হিট সিনেমা এবং ভিন্ন ধরনের বিষয়বস্তু উপহার দিয়েছেন এই পরিচালক।

প্রয়াত পরিচালকের সঙ্গে নিজের কাজের স্মৃতি শেয়ার করতে গিয়ে আবেগ তাড়িত হয়ে পড়লেন অভিনেতা রঞ্জিত মল্লিক। অভিনেতা জানিয়েছেন যখন পরিচালকের বয়স প্রায় ৭৭ বছর তখন প্রথম কাজ করার সুযোগ হয়েছিল। চাঁদের বাড়ি সিনেমায় একসঙ্গে প্রথম কাজ করেছিলেন তরুণ মজুমদার এবং রঞ্জিত মল্লিক। সেই সময়ে রঞ্জিত মল্লিকেরও চুলে পাক ধরেছে।

এতগুলো বছর পর পরিচালক হিসেবে পেয়েছিলেন তরুণ মজুমদারকে। ২০০৭ সাল সেটা। তবে দুজন মিলে খুব বেশি সময় কাটাতে পারেননি। কিন্তু সেই অল্প সময়েই পরিচালকের কাছ থেকে অনেক কিছু শিখেছেন রঞ্জিত মল্লিক। শেষ কয়েকদিন ধরে খবরের মাধ্যমে তিনি জানতে পেরেছিলেন তরুণ মজুমদার বেশ অসুস্থ।

সেই যুগের সব মানুষই প্রায় এক এক করে চলে যাচ্ছেন। হয়তো তরুণ মজুমদারই শেষ ছিলেন। অসংখ্য ভালো ভালো সিনেমা তিনি উপহার দিয়েছেন। রঞ্জিত মল্লিক নিজেকে ভাগ্যবান মনে করেন যে তিনি তরুণ মজুমদার পরিচালিত একটি ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন।

শেষদিকে রঞ্জিত মল্লিক জানালেন সময় থেমে থাকে না। একদিন না একদিনকে সবাইকেই চলে যেতে হবে। কিন্তু মানুষ চলে গেলেও কাজ থেকে যায় তার আর তার মাধ্যমেই বেঁচে থাকবেন তরুণ মজুমদার। প্রয়াত পরিচালকের আত্মার শান্তি কামনা করেছেন এই জনপ্রিয় অভিনেতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button