Tollywood

Ranjit Koel Mallick: বাবা চাননি অভিনয় করুক মেয়ে, ফিরিয়ে দেন বলিউডের অফার! এমনকি আসল নাম লুকিয়েছেন কোয়েল!কোয়েল মল্লিকের বাবা টলিউডের বেল্টম্যান রঞ্জিত ও কোয়েলের এই কীর্তি জানতেন?

পাগলু থেকে হেমলক সোসাইটি, বড় পর্দা থেকে টিভির পর্দা সবই মাত করে রাখতে পেরেছেন, টলিউডে এরকম তারকার সংখ্যা বর্তমানে খুবই কম। তবে এই সব জায়গাতেই খুব সাবলীলভাবে মাত করে রেখেছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কিন্তু তাঁর এমন বহু তথ্যই রয়েছে অনেকেই জানিনা।

কমার্শিয়াল থেকে আর্ট ফিল্ম, সবধরনের কাজেই তিনি সুপার হিট। জিৎ, দেব, আবির, পরমব্রত, যীশু প্রায় সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি। বাবা রঞ্জিত মল্লিক নয়, নিজের নামেই তিনি সকলের কাছে খুব পরিচিত ও প্রিয় তারকা হয়ে ওঠেন। কিন্তু জানেন কি? বাবা রঞ্জিত মল্লিক চাননি তাঁর মেয়ে অভিনয় জগতে আসুক।

Veteran Bengali actor Ranjit Mallick, daughter Koel and family test  coronavirus-positive - India Today
শুধু তাই নয়, বলিউডের প্রস্তাবকেও ফিরিয়ে দিয়েছেন তিনি। ২০০৬ সালে গ্যাংস্টার ছবির একটি চরিত্র নিয়ে পরিচালক অনুরাগ বসু প্রথমে গিয়েছিলেন কোয়েলের কাছে। কিন্তু অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি থাকায় রাজি হননি তিনি। পরবর্তী সময়ে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে দুটি ওড়িয়া ছবি, প্রেমী নম্বর ১ এবং মহানায়ক নামে সিনেমায় অভিনয় করেছেন কোয়েল।

আরও পড়ুন:
Koel Mullick: কোটি কোটি টাকার মালকিন হয়েও মেট্রো ট্রেনেই যাতায়াত করছেন কোয়েল মল্লিক! নেই কোনও অহংকার, ভাইরাল হলো ছবি

যদিও কোয়েল মল্লিকের আসল নাম কোয়েল নয়। তাঁর নাম, রুক্মিণী মল্লিক। পড়াশোনা মডার্ন হাইস্কুল ফর গার্লস থেকে। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতক করেন তিনি। বর্তমানে তিনি মা। দীর্ঘ ৭ বছর ধরে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে প্রেম করে ২০১৩ সালে বিয়ে করেন তাঁরা। এই প্রেমের খবরও কিন্তু তখন খুব গোপনেই রেখেছিলেন কোয়েল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button