Tollywood

সকাল থেকে শোরগোল রঞ্জা-আহীর নাকি সত্যি প্রেম করছে, একটু আগে যা মোক্ষম জবাব দিলেন আহীর তাতে চুপ সকল নিন্দুক! থাকল ঝামা ঘষার ভিডিও

সকাল থেকে অনেক বড় বড় সংবাদমাধ্যম খবর করা শুরু করে যা নিয়ে তোলপাড় পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। টলিউডের একই ধারাবাহিকের দুই কলাকুশলীর মধ্যে সম্পর্ক গড়ে ওঠা নতুন কিছু নয় বরং হামেশাই এটা হয়েই থাকে। এমনও হয়েছে যে সিরিয়াল থেকে পরিচয় তারপরে প্রেম এবং বিয়ে। এইতো জিতু কমল এবং নবনীতা দাসই রয়েছেন এছাড়াও রাজা মধুবনী রয়েছেন।তবে এবার গুঞ্জন উঠেছিল পিলু ধারাবাহিকের রঞ্জা এবং আহীর দু’জনে নাকি বাস্তবে প্রেম করছে। বড় সংবাদমাধ্যমগুলো তো তাই বলছিল।

তবে একটু আগে যা মোক্ষম জবাব দিয়েছেন আহীর আর রঞ্জা তাতে সবার মুখ বন্ধ। কিছুক্ষণ আগে একটি রিল ভিডিও পোস্ট করেছেন আহীর সেখানেই তিনি দেখিয়েছেন যে, কিরকম ভাবে সেটের মধ্যে তার এবং রঞ্জার স্বাভাবিক সহকর্মী সুলভ বন্ধুত্বকে সেটের কেউ গসিপ মিশিয়ে বাজারে ছেড়ে দিয়েছে। দুর্ধর্ষ ভিডিও গানের গৌরব এবং এডিটিং তিনি নিজেই করেছেন।

রঞ্জা অর্থাৎ ইধিকা পালের আগে তার কোনো সম্পর্কের ব্যাপারে শোনা যায়নি। ওদিকে আহীর অর্থাৎ গৌরব রায় চৌধুরী বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি অর্থাৎ শ্রীমার সঙ্গে সম্পর্ক ছিল কিন্তু কয়েক মাস পরেই সেই সম্পর্ক ভেঙে যায়। এছাড়াও ওগো নিরুপমা ধারাবাহিকের নায়িকা অর্কজা আচার্যের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন ওঠে।

তবে সে সব এখন অতীত,দুজনেই বলছেন যে তারা দুজনে শুধু ভালো বন্ধু এবং সহকর্মী ছাড়া কিছুই নয়। যদি বাস্তবে কিছু থেকেও থাকে সেটা হয়ত পরবর্তীকালে বাইরে আসবেন।

 

View this post on Instagram

 

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button