Tollywood

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই শুটিং শেষ হচ্ছে রাসমণির!আসছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার, মন খারাপ সন্দীপ্তা-সৌরভের

প্রায় পাঁচ বছর ধরে বাঙালির টেলিভিশনে একটাই নাম জ্বলজ্বল করতো- ‘করুণাময়ী রাণী রাসমণি’। রাসমণির হাত ধরে গল্পে স্থান পেয়েছেন জমিদার রাজচন্দ্র দাস, জামাই মথুরামোহন, দেবী ভবতারিণী, দক্ষিণেশ্বর মন্দির, শ্রী রামকৃষ্ণ দেব, মা সারদামণি। এরপর সময়ের সাথে সাথে বিদায় নিয়েছেন রাসমণি, রাজচন্দ্র, মথুরবাবু। এবার সেই গল্পই শেষ হয়ে চলেছে। টলিপাড়ায় শোনা যাচ্ছে যে আগামী ৭ ফেব্রুয়ারি শেষ হতে চলেছে ধারাবাহিকের শুটিং।

একটি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন রামকৃষ্ণ চরিত্রে অভিনয় করা সৌরভ সাহা। তিনি বলেন এভাবে ধারাবাহিক শেষ করার কথা ছিল না। মা সারদার ‘জগজ্জননী’ হয়ে ওঠার কাহিনীও দেখানো হবে এমনটাই জানতেন তিনি। তারপরই প্রশ্ন ওঠে যে কিভাবে শেষ হবে ধারাবাহিকটি? তিনি বলেন যে তিনি সেট জানেন না। আচমকাই শেষ হতে চলেছে ধারাবাহিক। কিন্তু তিনি বলেছেন তিন বছরে যে পরিমাণ ভালোবাসা এবং শ্রদ্ধা পেয়েছেন তা তাঁর কাছে অপ্রত্যাশিত ছিল। ধারাবাহিক শেষ হবার পরে তিনি কিছুটা সময় দিতে চান নিজেকে। এরপরে তিনি ভবিষ্যতে শিল্পের অন্যান্য ধারায় কাজ করতে চান।

এদিকে ধীরে ধীরে গল্পের স্বার্থে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন সারদা মা অর্থাৎ সন্দীপ্তা সেন। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার প্রসঙ্গে তিনিও দুঃখিত। তবে শুরুতে তিনি বেশ ভয় পেয়েছিলেন চরিত্রটি করতে গিয়ে। কিন্তু দর্শকদের কাছ থেকে যে পরিমান ভালোবাসা পেয়েছেন তাতে তিনি মুগ্ধ। তাই আরেকটু সময় পেলেই তিনি ‘মা’কে আরো একটু মেলে ধরতে পারতেন পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button