Connect with us

Tollywood

অভিনয় জগতে আসতে চাননি অভিনেত্রী রানী মুখার্জি! কারণ শুনলে অবাক হবেন

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। বয়স যেন তার কাছে একটা সংখ্যা মাত্র। সময়ের সাথে যত বয়স বেড়েছে ততই যেন দর্শকদের মধ্যে ঝড় তুলেছেন এই বলি কুইন।নেট নাগরিকদের মতে তার ঠোঁটের মিষ্টি হাসি যেন মুক্তোর মতোই স্নিগ্ধ।

তবে এই হেন সুন্দরী অভিনেত্রী নিজেকে নিয়ে কি ভাবেন সেটা জানতে অবশ্যই অপেক্ষায় থাকেন দর্শকরা। তবে নিজেকে নিয়ে একেবারেই উচ্চাশা নেই অভিনেত্রী রানি মুখার্জি। যেমন বেঁটে তেমনি জঘন্য তাঁর গলার স্বর। গায়ের রং-ও চাপা। অদ্ভুত হলেও একথা সত্যিই যে তিনি এই কারণে অভিনয় আসতে চাননি অভিনেত্রী। এই বিষয়ে দীর্ঘদিন হীনমন্যতায়ও ভুগেছেন তিনি।

যদিও অভিনেত্রীর এই ভুল ধারণা থেকে বের করে আনেন পরিচালক কোমল হাসান। প্রথম তিনি রানী মুখার্জি কে জানান অভিনেতার অভিনয় ক্ষমতা তাঁর উচ্চতা বা গায়ের রঙে নেই। তাঁর প্রতিভা, তাঁর কাজে। সম্প্রতি এরকমই তথ্য উঠে এলো সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে।

তার অভিনয় প্রত্যাবর্তন এবং নতুন ছবি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। সেখানে তিনি জানান ‘‘একে বেঁটে। গায়ের রঙ মাজা। তার উপরে গলার স্বর ফ্যাঁসফেঁসে, ভাঙা। এই নিয়ে কেউ নায়িকা হতে পারে? তাই স্বপ্ন দেখলেও অভিনয়ের কথা মুখেও আনতাম না।’’ পাশাপাশি বলিউডের শ্রীদেবী, মাধুরী দীক্ষিত দের দেখে আরো এই ধারণা বদ্ধমূল হয় তার।

পরে রানি মুখার্জির এই ভুল ধারণা ভেঙে দেন দক্ষিণী ছবির সুপারস্টার। ‘কুছ কুছ হোতা হ্যায়’ দেখে রানির এই ‘হাস্কি ভয়েজ’-এর প্রেমে পড়েছিলেন অসংখ্য অনুরাগী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending