Rani Mukerji: দ্বিতীয়বার মা হলেন রানি! “কাক পক্ষীও টের পেলো না এর আরেকটা বাচ্চা হয়ে গেল?”, দুই সন্তানকে নিয়ে রানির সরস্বতী পুজো দেখে অবাক দর্শক

বাগদেবীর আরাধনায় নতুন রূপে দেখা গেল অভিনেত্রী রানি মুখোপাধ্যায়কে। হলুদ শাড়ি এবং খোলা চুলের সঙ্গে কানের পাশে গোঁজা হলুদ গোলাপ।  দুই শিশুর সঙ্গে সেলফিতে মগ্ন অভিনেত্রী। কিন্তু ছবিতে নেই তাঁর সন্তান আদিরা। তাহলে আদিত্য চোপড়ার ঘরনির কোলের এই শিশু দুটি কে? কী তাদের পরিচয়? তা হলে কী দ্বিতীয় সন্তান?

কিন্তু দ্বিতীয় সন্তান কবে হল এই প্রশ্নও উঠছে ভক্তদের মনে। তাহলে কি দ্বিতীয়বার সন্তানের মা হলেন তিনি? তবে ইন্ডাস্ট্রিতে কান পাততেই মিলল অন্য খবর।

খোঁজ নিয়ে জানা গেল, বড়পর্দায় আসতে চলেছে রানির নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। সেই ছবির একটি দৃশ্য এটি। সত্য ঘটনা অবলম্বনে তৈরী এই ছবিতে রানি বাঙালি চরিত্রে অভিনয় করেছেন। তাঁকে সরস্বতী পুজো করতেও দেখা যাবে।

images 65

নরওয়ের প্রেক্ষাপটে ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। ছবির মূল বিষয়, পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সেই সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক জন মায়ের লড়াই।

বৃহস্পতিবার সরস্বতী পুজোর দিন নেট মাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়ার পর উঠে আসে প্রচুর প্রশ্ন। ভক্তদের প্রশ্ন রানি কি তবে সরস্বতী পুজো করছেন? হলে কি সেই পুজো হচ্ছে কলকাতায়? সবথেকে বেশী দর্শকদের মধ্যে আলোড়ন তুলেছে তাঁর কোলের শিশুদুটির পরিচয় নিয়ে।

1674733979 rani

আগামী ১৭ মার্চ মু্ক্তি পাবে রানি মুখোপাধ্যায়ের এই ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’।সরস্বতী পুজোর বিশেষ দিনে অনুরাগীদের সঙ্গে অভিনেত্রীর এই ছবিটি নির্মাতারা ভাগ করে নেন। সমস্ত প্রতিকূলতাকে অতিক্রম করে এমনকি দেশের সঙ্গে লড়াই করে এক জন মহিলা কীভাবে তাঁর সন্তানদের তাঁর সবটুকু দিয়ে রক্ষা করেন সেটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। এমনটাই জানিয়েছে প্রযোজনা সংস্থা।

প্রসঙ্গত টলিপাড়ার বিশিষ্ট মুখ অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে এই ছবিতে। প্রসঙ্গত উল্লেখ্য, জনপ্রিয় এই অভিনেতার প্রথম হিন্দি ছবি হতে চলেছে এই ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’।

Back to top button