Tollywood

ঋতুপর্ণা প্রসেনজিৎয়ের জন্য ক্যারিয়ার নষ্ট হয়েছিল অভিষেকের!সেই দাবিকেই এবার সত্যি বলে দাগিয়ে দিলেন প্রযোজক রানা সরকার

বলিউডের মতো না হলেও আমাদের টলিউডে কিন্তু বিতর্কের কমতি নেই।অভিনেতা শ্রীলেখা মিত্র আগেও বলেছিলেন যে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জন্য বরাবর তাকে সহনায়িকার রোলে কাস্ট করা হয়েছে। এছাড়া সৃজিৎ মুখার্জীও তাকে রোল দেননি। কিন্তু শ্রীলেখার প্রতিবাদ করার পরেও নাকি টলিউডের অবস্থা এমন কিছু পাল্টায়নি।

গতকাল ভোরবেলা অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর অকালপ্রয়াণ ঘটে মাত্র 57 বছর বয়সে। তার প্রয়াণে শোকস্তব্ধ টলিউড কিন্তু সেই সঙ্গে উঠে আসছে বিভিন্ন বিতর্ক।এর আগে একটি সাক্ষাৎকারে অভিষেক বলেছিলেন যে টলিউডের এক দাদা এবং দিদি জোট বেঁধে তাকে প্রচুর সিনেমা থেকে বাদ দিয়ে ছিলেন। এই সাক্ষাৎকারটি আবার কালকে থেকে ভাইরাল হওয়া শুরু হয়।

নাম না করলেও তার স্পষ্ট ইঙ্গিত ঋতুপর্ণা এবং প্রসেনজিতের দিকে। এরপর দীর্ঘ সময় অর্থাৎ টানা দশ বছর তিনি বড় পর্দায় কোন কাজ পাননি এবং পরবর্তীকালে ছোটপর্দায় তিনি সিরিয়ালের মাধ্যমে কাম ব্যাক করেন। তবে সেখানেও তিনি প্রভূত জনপ্রিয়তা লাভ করেছিলেন।

গতকাল রাতে এবার এই বিষয়ে বোমা ফাটালেন প্রযোজক রানা সরকার। তিনি নিজের ফেসবুক পোস্টে পোস্টে লিখলেন যে এবার সকলের সত্যিটা জানা দরকার। ‘আজ অন্তত সত্যি কথাটা জানা উচিত… ফিল্ম ইন্ডাস্ট্রির গ্ল্যামার আর ফ্ল্যাশ লাইটের ঝলকানির আড়ালে কত প্রতিভা হারিয়ে যায়, সমপরিমান কুম্ভীরাশ্রু ঝরে… এই নোংরামির রূপ সবার জানা উচিত; এই দুনিয়া থেকে চলে গিয়ে হয়তো শান্তি পাবে মিঠুদা… শান্তিতে ঘুমান আপনি, আমরা বাকি লড়াইটা লড়ে নেবো…।’ সেইসঙ্গে অভিষেকের পুরনো সাক্ষাৎকারের একটি নিউসক্লিপ তিনি শেয়ার করেন যেখানে গোটা গোটা অক্ষরে লেখা আছে যে ঋতুপর্ণার আর প্রসেনজিতের জন্য ক্যারিয়ার শেষ হয়েছিল অভিষেকের।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র আবার রানা সরকারের পোস্টকে শেয়ার করেছেন। অনেকেরই ধারণা রানা সরকার একদম সোজাসুজি প্রসেনজিৎ-ঋতুপর্ণা কেই টার্গেট করে কথা বলেছেন। এই পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই সহমত জানাচ্ছেন এমন অনেকেই বলছেন যে সত্যিকারের প্রতিভা থাকলে অভিষেককে কখনো পিছিয়ে পড়তে হতো না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button