Tollywood

তুচ্ছ কারণে ‘বেলা বোস’ করবেন না অঞ্জন! এবার পরিচালককে আইনি নোটিশ ধরালেন প্রযোজক রানা সরকার

প্রতি শনিবারে ইন্ডাস্ট্রির একজনের মুখোশ খুলবেন প্রযোজক রানা সরকার। চলতি সপ্তাহান্তে তিনি দাঁড় করিয়েছিলেন কাঠগড়ায় পরিচালক-অভিনেতা অঞ্জন দত্তকে। প্রযোজক এক সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন বেলা বোস ছবিটি তৈরি করবেন এমন কথা দিয়েও নাকি পিছিয়ে গিয়েছেন অঞ্জন দত্ত। এদিকে প্রযোজক সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা করে ফেলেছেন। ইতিমধ্যে বিভিন্ন খাতে প্রাথমিক অর্থ ব্যয়ও করে ফেলেছেন প্রযোজক রানা সরকার।

পরিচালককে নির্দিষ্ট পরিমাণ অর্থ আগেভাগে দিয়ে দিয়েছেন। ফলে এখন সেটা না হলে সন্মানহানি হবে প্রযোজকের। এবার অঞ্জন দত্তের বিরুদ্ধে আইনি পথে হাঁটতে চলেছেন রানা। দাবি করেছেন হয় ছবিটি সম্পূর্ণ করতে হবে আর তা না হলে ক্ষতিপূরণ দিতে হবে অঞ্জন দত্তকে।

তবে অঞ্জন দত্ত কেন পরিচালনা থেকে পিছিয়ে গেলেন এ বিষয়ে একটি সংবাদমাধ্যম যোগাযোগ করে প্রযোজকের সঙ্গে।

রানা সর্কার জানিয়েছেন যে গল্পটি বলেছেন অঞ্জন। চিত্রনাট্যও তিনি লিখেছেন। রানা কেশরী চিত্রনাট্য জমা দিয়ে বলেছিলেন তাঁর জীবনের সেরা ছবি এটা হবে আর তাতে রাজিও হয়েছিলেন রানা। তবে হঠাৎ করে অঞ্জন দত্তের মনে হচ্ছে চিত্রনাট্য নাকি খুবই খারাপ হয়েছে। তাই তিনি এই ছবি আর করবেন না।

রানা সরকার দাবি করছেন অঞ্জন দত্ত ছবিটি পরে পরিচালনা করবেন এমনটা বললেও হতো। কিন্তু সামান্য একটা কারণ দেখিয়ে সরে আসার পিছনে তিনি কোনো যুক্তি খুঁজে পাচ্ছেন না।

প্রযোজক দাবি করেছেন একই ঘটনা নাকি সৃজিত মুখোপাধ্যায়ের চতুষ্কোণ সিনেমা তৈরি করার সময় ঘটিয়ে অঞ্জন। শেষ মুহূর্তে বলেছিলেন অভিনয় করবেন না তিনি। তারপর ফোন সুইচড অফ হয়ে গিয়েছিল।

শনিবার সোশ্যাল মিডিয়াতে প্রযোজক সরাসরি অঞ্জন দত্তের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। ইতিমধ্যে একটি আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি অঞ্জন দত্তকে। এ বিষয়ে একটি সংবাদমাধ্যম অঞ্জন দত্তের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও ফোনে পাওয়া যায়নি তাঁকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button