Tollywood

ফেসবুকে কে কী করছে সে দিকেই নজর দিচ্ছেন অনেকে, অভিনয়ে নয়!কাদের কটাক্ষ করলেন রজতাভ দত্ত?

থিয়েটারের মঞ্চ, ছোট পর্দা থেকে বড় পর্দা, কিংবা এখনকার ওটিটি সবেতেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন অভিনেতা রজতাভ দত্ত। নতুন ছবি ‘ইকির মিকির’-এ নেতিবাচক ভূমিকায় দেখা যাবে তাঁকে। আততায়ী হিসেবে মূল সন্দেহভাজন তিনি। কিন্তু তিন জনের চোখে তাঁর চরিত্রটা তিন রকম হয়ে দেখা দেবে। নায়ক এমন ধূসর চরিত্রে কাজ করতে ভালোবাসেন। অনেক রকম স্তর থাকে চরিত্রের। একই গল্পে চরিত্র কখনও খারাপ, কখনও ভালো, কখনও দুঃখী মানুষ হয়ে ধরা দিতে পারে বলে মত অভিনেতার।

পর্দায় সারা ক্ষণ দুষ্টু মানুষের রূপে অভিনয় করায় বাস্তবেও কি লোক তাঁকে খারাপ ভাবেন? এর উত্তরে জানান যে দশ বছর ধরে এক কমেডি রিয়্যালিটি শো-তে বিচারক হিসেবে কাজ করায় এখন লোক বুঝতে পারেন পর্দার খারাপ মানুষটাও যেমন তিনিই হয়ে ওঠেন তেমনই কমেডি শোয়ে ঠাট্টা-তামাশা করা মানুষটাও তিনিই। এতগুলো বছরে অজস্র ছবিতে অভিনয় করলেও পরিচালক হয়ে ইচ্ছে হয়েছে কিনা সেই উত্তরে রজতাভ জানান যে পরিচালক হতে গেলে অনেক বেশি নির্মম হতে হয়। তিনি খুব নরম মানুষ।

এরপর প্রশ্ন করা হয় যে তিনি নেট মাধ্যমে নেই কেনো? এটিকে তিনি টাকা উপার্জনের উপায় বলে মনে করেন। কারণ বেশি ফলোয়ার থাকলেই আসে টাকা। এমনিই তো সোশ্যাল মিডিয়ায় কে কী পোস্ট করলেন, কে কার সম্পর্কে কী খারাপ কথা বললেন, কাকে কার সঙ্গে দেখা যাচ্ছে বা যাচ্ছে না, তা নিয়েই চর্চা হচ্ছে রোজ বলে তাঁর মত। তাই তিনি অভিনেতা হিসেবেই থাকতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button