Tollywood

মায়ের হাত থেকে টুকটুক করে শোনপাপড়ি খাচ্ছে একরত্তি কেশব!বাবার সঙ্গে দাদু দিদিমার কাছে জমিয়ে জামাইষষ্ঠী পালন করলো কেশবও, ভাইরাল মিষ্টি ভিডিও

বর্তমান ক্ষেত্রে শুধু তারকারা নন, বিখ্যাত হন তাদের সন্তানরাও।আজ থেকে দশ বারো বছর আগেও ব্যাপারটা ছিল না কিন্তু বর্তমান দিনে তারকাদের সন্তানদের নিয়ে বলিউড এবং টলিউড দুই জায়গাতেই মাতামাতি হয়। তার কারণটা হলো অনেক তারকা সন্তানরাই এখন সিনেমা তে আসছেন। এছাড়াও মানুষ তাদের দেখতে এবং তাদের খবর জানতে ভীষণ আগ্রহী।

সেজন্য টলিউডের এখন সবথেকে বিখ্যাত তারকা সন্তান হলেন শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ছেলে ইউভান চক্রবর্তী। এছাড়াও যশ-নুসরাতের ছেলে ঈশানও বিখ্যাত, তাকে বেশি ক্যামেরার সামনে আনেন না নুসরাত।তবে যদি টেলিপাড়ার জুটিদের কারোর সন্তান জনগণের ভীষণ প্রিয় হয়ে থাকেন তিনি হলেন রাজা এবং মধুবনীর ছেলে কেশব। কেশবের বয়স এখন 1 বছর 2 মাস মত কিন্তু রাজা মধুবনী শুরুতেই তাকে ক্যামেরার সামনে আনেননি।জন্মের কয়েক মাস পর তাকে প্রথম সকলের সঙ্গে পরিচয় করান মধুবনী তারপর থেকেই কেশব সকলের ভালোবাসায় বড় হয়ে আসছে।

বর্তমানে রাজাকে আমরা দেখতে পাচ্ছি খড়কুটো ধারাবাহিকে এবং রাজা মধুবনী দুজনকে দেখা যাচ্ছে ইস্মার্ট জোড়িতে। এর মধ্যেই তারা ইউটিউব চ্যানেলেও ভিডিও দেন। সেখানেই নতুন জামাইষষ্ঠীর ভিডিও আপলোড করেছেন যা দেখে দর্শকরা আপ্লুত।

রাজা দেখিয়েছেন তাদের নতুন ফ্ল্যাটে জামাইষষ্ঠী পালন হয়েছে এবং সেখানে রাজা এবং মধুবনী দুজনেরই বাবা-মা এসেছেন এবং মধুবনীর ভাইও এসেছে।সারাঘর হামাগুড়ি দিয়ে বেড়াচ্ছে ছোট্ট কেশব আর মায়ের হাত থেকে শোনপাপড়ি টুকটুক করে খাচ্ছে। এই ভিডিও এখন ভাইরাল এছাড়াও জামাইষষ্ঠীর খাওয়া দাওয়াতেও কেশব ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button