Tollywood

এবার প্রকাশ্যে ঝগড়া বাঁধিয়ে বসলেন রাজ-শুভশ্রী! ঝগড়ার বিষয়বস্তু শুনলে চোখ কপালে উঠে যাবে আপনার, টলিপাড়ায় কি আবার নতুন বিচ্ছেদের খবর?

বর্তমানে টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদের খবর এসেই চলেছে। যদিও তারকাদের জগতে বিচ্ছেদ খুব বড় কিছু ব্যাপার না কারণ প্রায়শই এখানে সম্পর্ক গড়ে আবার প্রায়শই সম্পর্ক ভাঙ্গে। কিন্তু কিছু তারকাদের সম্পর্কের ভাঙ্গন শুনলে আমাদের কষ্ট হয়। যেমন গতকালই আমরা জানতে পেরেছি রোহান ভট্টাচার্য এবং সৃজলা গুহের মধ্যে সত্যিই বিচ্ছেদ হয়েছে।

এছাড়াও রণজয় বিষ্ণু এবং সোহিনী সরকারের বিচ্ছেদ হয়েছে। যদিও এই দু’জন ব্যাপারটা এখনো স্বীকার করেননি তবে কিছু একটা হয়েছে সেটা স্পষ্ট।আর কোন কোন টলিউড কাপল বিচ্ছেদ ঘটায় সেটা দেখার জন্য মানুষ বসে আছে কিন্তু তারা মনে মনে প্রার্থনা করছেন যে আর যেন কারোর বিচ্ছেদ না হয়।

টলিউডের অন্যতম পাওয়ার কাপল হলো পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। দুজনের কেমিস্ট্রি অসাধারণ। ছেলে জন্মাবার পর দু’জনের মধ্যে ভালোবাসা যেন আরো বেশি করে বেড়ে গেছে।শুভশ্রী গাঙ্গুলীর উদ্দেশ্যে রাজ চক্রবর্তী যেমন মাখোমাখো পোস্ট দেন সেরকম শুভশ্রীও স্বামী রাজকে ভালোবাসায় ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু সোমবার সকালে দেখা গেল প্রকাশ্যে ঝগড়া বাঁধিয়ে দিয়েছেন দুজনে। চিল চিৎকার করে ইউভানকে সামনে রেখেই ঝগড়া করছেন দু’জন। ইউভান বেচারা বুঝতেও পারছে না বাবা-মা কেন ঝগড়া করছে। সেই ভিডিও দেখে অনেকেই প্রথমে আশঙ্কা করেছিলেন এবার কি এদেরও বিচ্ছেদ হবে নাকি।

পরে জানা গেল যে আসন্ন ছবি হাবজি-গাবজির প্রোমোশন হিসেবেই এই ভিডিও।রাজ চক্রবর্তী ছেলেকে মোবাইলে গেম শেখাচ্ছিলেন আর শুভশ্রী এসে সেটা দেখে রেগে যান। তারপরেই দুজনের কথা কাটাকাটি।কিন্তু আসল ব্যাপার হলো যে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী সামনেই যে ছবিটি আনতে চলেছেন প্রেক্ষাগৃহে সেটি বাচ্চাদের এই মোবাইল আসক্তির ওপর নির্ভর করে তৈরি।মোবাইলের উপর বাচ্চাদের নির্ভরতা যে কতটা ক্ষতি করে সেটাই এই সিনেমার মাধ্যমে দিয়ে বোঝানোর চেষ্টা করবেন শুভশ্রী এবং রাজ। তারই প্রচার উপলক্ষে এই ভিডিওটি পেশ করেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button