Tollywood

‘মিলিয়ে নেবেন,সামনের সপ্তাহেই টিআরপি রেটিংয়ে প্রথম পাঁচে থাকবে ‘গোধূলি আলাপ’, কনফিডেন্টলি বললেন প্রযোজক রাজ চক্রবর্তী!

বাংলা ধারাবাহিকগুলিতে আজকাল হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা চলে টিআরপি রেটিংয়ে স্থান পাওয়ার জন্য। এবার এসে গেছে রাজ চক্রবর্তীর নতুন মেগা ‘গোধূলি আলাপ’। অসম বয়সী প্রেম নিয়ে এগোবে গল্প। রয়েছেন কৌশিক সেনের মত অভিনেতা। নায়কের ভূমিকায় অভিনয়ের কথা ছিল বাবুল সুপ্রিয়র। এই বিষয়েই মুখ খুললেন প্রযোজক রাজ চক্রবর্তী।

এর আগেও একবাধিকবার অসমবয়সী প্রেম স্থান পেয়েছে। সেটা নিয়ে রাজ জানান যে প্রেম পুরনো হয় না। তাই এই ধরনের গল্প স্বাদ বদলাবে দর্শকদের। সেইসঙ্গে নারীশক্তির উত্থানকেও দেখাবে ধারাবাহিক।

এবার প্রথম ছোটপর্দায় রাজ। এই নিয়ে বলেন যে প্রতি দিন গল্প বুনতে হয় ধারাবাহিকে। প্রথম পর্ব সম্প্রচারিত হয়েছে ২১ মার্চ, সন্ধে ছ’টায়। দর্শক, চ্যানেল থেকে প্রশংসা পেয়েছেন তিনি। ধারাবাহিকের প্রচার ঝলকও বেশ সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে।

বাবুল সম্প্রচারের আগের দিনেও ফোন করেছিলেন রাজকে। তিনি নাকি যথেষ্ট উৎসাহিত ছিলেন কাজ নিয়ে। কিন্তু পুর-নির্বাচন চলছে। ফলে, ইচ্ছে থাকলেও সময় দিতে পারেননি তিনি।

এদিকে ছোট পর্দা থেকেও অনেক দিন দূরে রয়েছেন কৌশিক। রাজ বলেন যে জুতো অনেকদিন তাকে দেখা যায়নি তাই দর্শক আবার নতুন করে দেখতে পাবে কৌশিক সেনকে। তবে এর আগেও ধারাবাহিক করেছেন রাজ চক্রবর্তী। কিন্তু প্রথমদিকে যথেষ্ট সাড়া ফেললেও পরের দিকে স্তিমিত হয়ে গিয়েছে। ঢাকা জানিয়েছেন তিনি যে পেশায় রয়েছেন তাতে তিনি ভয় পান না। তাই কাজ করে যাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button