Tollywood

Subhashree Ganguly: প্রকাশ্যে স্বামীর ঠোঁটে ঠোঁট ডোবালেন শুভশ্রী! নতুন বছরের শুরুতেই একে অপরকে আদরে ভরিয়ে দিলেন “শুরাজ”! ছবি দেখে হাঁ নেট দুনিয়া

নতুন বছর। নতুন বছর মানেই নিয়ে আসে প্রচুর নতুন প্রত্যাশা এবং প্রত্যাশা পূরণের অঙ্গীকার। প্রতিটি মানুষের কাছে নতুন বছর মানে নতুন কিছু শুরু করার দিন। প্রতিটি মানুষ নতুন বছরে প্রত্যেক বছরের মধ্যেই তাদের পরিবারকে নিয়ে সুখে-শান্তিতে থাকার প্রত্যাশা করে এবং স্বপ্ন দেখে।

সাধারণ মানুষ হোক কিংবা তারকা প্রত্যেকের কাছে এই বিষয়গুলো একই রকম থেকে যায়। সকলেই নিজের আশেপাশের মানুষ জনকে নিয়ে এবং কাছের মানুষদেরকে নিয়ে সুখে-শান্তিতে থাকতে চায়।

নতুন বছরের প্রথম দিন হল একে অপরকে শুভেচ্ছা বিনিময়ের পালা। এবার একেবারে অন্যভাবে সকলকে শুভেচ্ছা জানালেন শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী। পরস্পরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে সোশ্যাল মিডিয়া শেয়ার করলেন অন্তরঙ্গ ছবি। ছবি দেখে রীতিমতো অবাক হয়ে গেল নেট দুনিয়া।

ছবিতে কালো আবহের মাঝে লাল গাউন পরেছেন শুভশ্রী এবং রাজের পরনে কালো শার্ট আর প্যান্ট। একে অপরকে উষ্ণ শুভেচ্ছায় নতুন বছর নতুনভাবে শুরু করার অঙ্গীকার করলেন। নতুন বছরের শুভেচ্ছা বার্তা এবং ভালবাসায় ভরে উঠলো কমেন্ট বক্স। এই বিশেষ ছবিটি শেয়ার করেছেন শুভশ্রী নিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button