ভ্যালেন্টাইন্স ডে’তে ফের একসাথে রাহুল রুকমা! তাহলে কি সত্যিই প্রেম করছেন রাজা মাম্পি?

স্টার জলসা’র জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ শেষ হয়ে গেলেও দর্শকদের মনে থেকে গেছে রাহুল রুকমার জুটি। টিভির পর্দায় তাঁদের সম্পর্কের রসায়ন এমন এক রসায়ন পেয়েছে যে সকলে মনে করছেন তারা বাস্তবে প্রেম করছে। সেই রসায়ন এখনও আলোচনায় রয়েছে দর্শকদের মনে।

বাংলা সিনেমা থেকে সিরিয়াল বিনোদন জগতের এক পরিচিত নাম রাহুল। তাই যে কোনও গসিপ হলেই তাকে নিয়ে বেশ চর্চা হয়। প্রথমে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বিবাহ বিচ্ছেদ তারপর সন্দীপ্তার সাথে প্রেমের গুঞ্জনের পর এবার আবার রুকমার সঙ্গে তার সম্পর্কের খবর। কম জল ঘোলা হয়নি এই নিয়ে। আর এটা না ভাবার কারণ নেই।

পর্দার বাইরে বাস্তবেও রাহুল রুকমার দারুণ সম্পর্ক। সুযোগ পেলেই তারা একসাথে দারুণ সময় যে কাটান সেটা সবাই জানে। তবে এবার এই খবর উস্কে দিল রাহুল নিজেই।

রাহুলের সাম্প্রতিক একটি পোস্টে অভিনেতা রুকমার সাথে হাসি মাখা একটি ছবি শেয়ার করে। সেই সঙ্গে আবার ক্যাপশনে লেখা সবই ১৪ ফেব্রুয়ারি উপলক্ষে!’। তাহলে কি সামনে প্রেম দিবসের আভাস দিলো রাহুল? নায়িকা বলে যে প্রেম দিবসে তাদের দেখা যাবে একসঙ্গে কিন্তু একটি সাক্ষাৎকারের জন্যে। সেটা আবার সম্প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি।

Rahul Rooqma1

Back to top button