Tollywood

ছোট্ট ছেলে সহজের কারণে আবার একসঙ্গে একই ছাদের তলায় রাহুল প্রিয়াঙ্কা! ‘এটা দেখে এবার রুকমা কেঁদে ভাসাবে’, আশঙ্কিত নেটিজেনরা

২০০৮ সালের ১৫ই আগস্ট একটা সিনেমা বেরিয়েছিলো বাংলা ইন্ডাস্ট্রিতে। তারপরে তৈরি হয় নতুন ইতিহাস, দীর্ঘদিন পরে ঘুরে দাঁড়ায় বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি। দীর্ঘ এক বছর ধরে হলে চলেছিল সেই সিনেমা এবং এসভিএফ এই সিনেমার হাত ধরে ন’ কোটি টাকা তুলেছিল নিজের কোষাগারে। বাংলা ধারাবাহিকে অভিনয় করা জুটিকে লিড রোলে কাজ করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং তিনি সফল হয়েছিলেন।

অনেকেই বুঝতে পারছেন কোন সিনেমার কথা বলা হচ্ছে। চিরদিনই তুমি যে আমার, পল্লবী কৃষ্ণর গল্প দেখে সে সময় চোখের জল ফেলেছে কিশোর কিশোরীরা। বাতাসে গুনগুন, উলাললা,পিয়া রে এক একটা ব্লকবাস্টার হিট গান উপহার দিয়েছে এই সিনেমা। এই সিনেমা করে বোধহয় সারা জীবনের জন্য বিখ্যাত হয়ে গেছিলেন রাহুল ব্যানার্জি এবং প্রিয়াঙ্কা সরকার। ধারাবাহিক করতে গিয়ে দুজনের পরিচয় তারপরে সম্পর্ক এবং সিনেমাটা একসঙ্গে করার পর সম্পর্কটা আরো দৃঢ় হয় এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজন।

কিন্তু পরবর্তীকালে প্রিয়াঙ্কা যখন সন্তানসম্ভবা হন দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। প্রিয়াঙ্কা এর আগে সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, রাহুল তার ছেলে সহজের কোন দায়িত্ব নিতে চায়নি, মূলত সেই কারণেই দুজনের মধ্যে ঝামেলা এবং পথ আলাদা হওয়া। তবে পরবর্তীকালে রাহুলের পিতৃসত্তা জেগে ওঠে এবং তিনি সহজের সঙ্গে সময় কাটাতে শুরু করেন তবে প্রিয়াঙ্কা আর রাহুলের মধ্যে মিল হয়নি, ডিভোর্সটা হয়েই যায়।

এরপরে প্রিয়াঙ্কা ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে গুজব শোনা যায় যদিও সেটা এখনো সত্যি প্রমাণিত হয়নি। তবে রাহুল ব্যানার্জি যে অভিনেত্রী রুকমা রায়ের সঙ্গে সম্পর্কে আছেন সেটা তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলে স্পষ্ট। কিন্তু হঠাৎ একী হলো?

ছেলে সহজকে মাঝে নিয়ে রাহুল আর প্রিয়াঙ্কা আবার এক ছাদের তলায় এলেন। সম্প্রতি তাদের তিনজনের ছবি ভাইরাল হয়েছে যেখানে রাহুল আর প্রিয়াঙ্কাকে বেশ হাসি হাসি মুখে দেখা যাচ্ছে। এই ছবি দেখে সকলের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি সহজের কারণেই রাহুল আর প্রিয়াঙ্কা নিজেদের মধ্যে মিটমাট করে নিচ্ছে?

অনেকে ভয় পাচ্ছেন যে রুকমা এসব দেখে কষ্ট পাবে। এবার বোঝা যাচ্ছে না ছবিটা ঠিক কী কারণে তোলা হয়েছে। হতে পারে শুধুমাত্র কো-প্যারেন্টিং এর জন্য তারা কিছু সময় ছেলেকে নিয়ে একসঙ্গে কাটাচ্ছেন। আবার নতুন কোন সিনেমাও হতে পারে তার কারণ সহজ রাহুলের পরিচালনায় নতুন যে সিনেমা আসছে তাতে অভিনয় করবে তাই হয়তো প্রিয়াঙ্কা তাতে সাহায্য করতে এসেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button