Connect with us

Tollywood

‘যীশু একটা গাধা, গাধামি করে নিজের কেরিয়ার ডুবিয়েছে’,অভিনেতাকে ‘গাধা’ বলে সম্বোধন রচনা ব্যানার্জীর, হতবাক নেটপাড়া

Published

on

টলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় নাম আসে এই অভিনেতার। কিন্তু তাতেও তাঁকে ‘গাধা’ বলে সম্মোধন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীর। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনায়ও প্রশংসিত হয়েছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি ‘দিদি নাম্বার ওয়ান’ শো’তে সঞ্চালনা করে সকলের ঘরের দিদি হয়ে উঠেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী।

ছোটপর্দায় আসার আগে বড়পর্দায় অসংখ্য সিনেমায় কাজ করেছেন তিনি। শুধু বাংলা ইন্ডাস্ট্রি নয়, তামিল-তেলেগু সহ আরো নানা ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অভিনেত্রী। সেই সুবাদেই হয়তো তাঁর অভিজ্ঞতাও অনেকটাই বেশি। বোধহয় সেই অভিজ্ঞতার কারণেই অভিনেতা যীশু সেনগুপ্তকে এত বড় একটি মন্তব্য করে বসলেন তিনি।

জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’-এর সুবাদে সকলের বেশ প্রশংসনীয় দিদি হয়ে উঠেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। কিন্তু এর মাঝখানে ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকাকে নিয়ে করে বসলেন এক অবাক করা মন্তব্য। ঘটনাটি শুরু হয় জি বাংলার একসময়কার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘অপুর সংসার’ দিয়ে। সেখানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর প্রশ্নের উত্তর দিতে গিয়েই অভিনেতা যীশু সেনগুপ্তকে ‘গাধা’ বলে সম্বোধন করেছিলেন অভিনেত্রী।

পরে মন্তব্যের ব্যাখ্যা দিয়ে অভিনেত্রী জানিয়েছেন, অভিনেতা যীশু সেনগুপ্তর ‘গাধামি’ করার কারণে তার কেরিয়ার ক্ষতিগ্রস্ত। পাশাপাশি অভিনেতার প্রশংসা করে তিনি বলেছেন, ‘আজ যীশু সেনগুপ্ত যে জায়গায়, সেখানে ‘গাধামি’ না করলে আরো অনেক আগে পৌঁছে যেত।’

অভিনেত্রীর পাশাপাশি শাশ্বত চট্টোপাধ্যায়ও তাঁর মতামতকে সমর্থন জানিয়েছেন। অভিনেতা যীশু সেনগুপ্তকে নিয়ে দুজনেই একই মত পোষণ করেছেন। দুজনেই মনে করেন, কেরিয়ারে যীশু সেনগুপ্ত বেশ কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে অভিনয়জগতে তেমন সফল হতে পারেননি তিনি। অন্যদিকে এরকম একটি ইন্টারভিউতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ‘শিয়াল’ বলে সম্বোধন করেছেন রচনা ব্যানার্জী। জানান, ইন্ডাস্ট্রির বুম্বাদা অত্যন্ত চালাকচতুর। অভিনেত্রী জানিয়েছেন, প্রসেনজিতের থেকে একদমই আলাদা যীশু সেনগুপ্ত।

অভিনেত্রীর কথাতে বোঝা গিয়েছে, অভিনেতা যীশু সেনগুপ্তর শুভাকাঙ্ক্ষী হিসেবেই তিনি মন্তব্যটি করেছেন। অভিনেত্রী চেয়েছিলেন অভিনেতার যেন আরো বেশি নাম-ডাক হয় ইন্ডাস্ট্রিতে। কিন্তু যিশু সেনগুপ্তর কিছু ভুল সিদ্ধান্তের কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। আর এতে সম্মতি জানিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়ও।

Trending