Rachana Banerjee: দিদি নাম্বার ওয়ান, অনলাইন শাড়ির ব্যবসা ছেড়ে নতুন ব্যবসা খুললেন রচনা ব্যানার্জি! তাহলে বন্ধ হয়ে গেল দিদি নাম্বার ওয়ান? এটাই সত্যি?

জীবনে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন বাঙালি এবং ওড়িয়া দর্শকদের। তবে সবথেকে জনপ্রিয় তিনি হয়ে উঠেছেন দিদি নাম্বার ওয়ান একটি রিয়ালিটি শো এর মাধ্যমে। তিনি হলেন বিখ্যাত অভিনেত্রী রচনা ব্যানার্জি। অভিনেত্রীর জীবনে সবথেকে সফলতম কাজ বোধহয় দিদি নাম্বার ওয়ানকেই ধরা হয় এই মুহূর্তে।

বহু বছর দিদি নাম্বার ওয়ান এর ধরে মঞ্চ আলো করে রেখেছেন সঞ্চালিকা রচনা ব্যানার্জি। শুধুমাত্র সাধারণ বাড়ির দিদিরা নয়, আসে তারকা দিদিরা এবং কচিকাঁচা দিদিরাও যারা এসে শুধু খেলে তা নয় পাশাপাশি চলে প্রচুর গল্প এবং আড্ডা। সব মিলিয়ে বিকেল হলেই জমে যায় প্রতিটি মধ্যবিত্ত বাড়ি।

Fashion Friday: Didi No. 1 host Rachna Banerjee shines in these gorgeous sarees! - Zee5 News

তবে দিদি নাম্বার ওয়ান এর দর্শকদের জন্য রয়েছে একটি বড় খবর। এই খবরকে কেন্দ্র করে রীতিমতো সরগরম হয়ে উঠেছে নেট দুনিয়া। অবশ্যই এই খবরটি দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা এবং বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে কেন্দ্র করে।

যাঁরা রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান এর ফ্যান তাঁরা অবশ্যই এই লেখাটি পড়ুন। কিছুদিন ধরেই শোনা যাচ্ছে নায়িকা নাকি দিদি নাম্বার ওয়ান ছেড়ে দিচ্ছেন। সেটা কি আসলেই সত্যি খবর নাকি জল্পনা?

আসলে নায়িকা একটি নতুন ব্যবসা শুরু করেছেন যেটি হলো শাড়ির ব্যবসা। রুপালি পর্দা থেকে কিছুটা দূরে গিয়ে তিনি মন দিয়েছিলেন দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনায়। এবার আবার মন দিলেন ব্যবসার কাজে। তাই এবার ব্যবসায় নিজের পরিচিতি গড়ে তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।

আসলে সূত্র খবর পাওয়া গেছে যে অভিনেত্রী সঞ্চালনার পাশাপাশি ঘরে বসে কিছু অর্থ উপার্জনের চেষ্টা করছিলেন। তাই শাড়ির ব্যবসা করার বিষয়টি মাথায় আসে নায়িকার। নিজের সম্ভারে রেখেছেন কিছু এক্সক্লুসিভ শাড়ি। এই নিয়ে নায়িকাকে নেট নাগরিকদের গুরুচিকার মন্তব্যের মুখোমুখি হতে হয়েছিল। কিন্তু সমস্ত বাধা-বিপত্তি এড়িয়ে তিনি সফল হয়েছেন এই ব্যবসায় এবং ব্যবসার নাম দিয়েছেন “রচনাস ক্রিয়েশন”।

রচনা লাইভ ভিডিওর মাধ্যমে প্রথমে প্রচারে আনছিলেন নিজের এই ব্যবসার বিষয়টিকে। তারপর খুলে ফেললেন শাড়ির দোকান। জানা গেছে রিয়েলিটি শো সঞ্চালনা করার পর যে সময় বেঁচে থাকে সেই সময়টা তিনি নিজেকে দেওয়ার জন্যই এই শাড়ির ব্যবসার সাথে যুক্ত হয়েছেন। সমাজের সব শ্রেণীর সব ধরনের মহিলাদের জন্য শাড়ি রয়েছে রচনার সম্ভারে। এমনকি ৩১ জুলাই হয়ে গেল শাড়ির এক্সিবিশন। প্রদর্শনীতে উপস্থিত ছিলেন রাসবিহারীর মাননীয় বিধায়ক দেবাশীষ কুমার। নায়িকা যেভাবে দুই হাতে এত কিছু সামলাচ্ছেন তা দেখে রীতিমত বিস্মিত নেট নাগরিকরা।

Back to top button