Tollywood

Prosenjit weds Rituparna: অনেক বছর আলাদা থেকেছেন! এবার সমস্ত বাঁধা দূরে সরিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা, আসছে নভেম্বরেই বিয়ে, সাক্ষী থাকবে ছেলেমেয়েরা

সে কবে থেকে দর্শক চেয়েছিলেন তাদেরকে একসঙ্গে দেখতে। ৯০ দশকে তো সকলেই জানতো যে তারা প্রেম করছেন এবং ভবিষ্যতে বিয়েটাও করবেন।কিন্তু কোন কারনে সেটা সম্ভব হয়নি আবার হতে পারে তাদের মধ্যে প্রেমের সম্পর্কটা শুধুই গুজব ছিল। তবে এত বছর পর ২০২২ সালে এবার বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎ চ্যাটার্জী এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। না না এটা কোন মিথ্যা খবর নয় সত্যিই তারা বিয়ের পিঁড়িতে বসছেন।

যদিও মাঝখানে একটা দীর্ঘ সময় দুজন একসঙ্গে কাজ করেননি। কেন তা নিয়ে বিস্তর মতভেদ রয়েছে। নানা মুনির নানা মত। তবে বেশিরভাগ ক্ষেত্রেই শোনা গেছে দুজনের পারস্পরিক মনোমালিন্যের কথা। সেই থেকেই কথা বলা বা মুখ দেখাও বন্ধ ছিল এমনটা শোনা যায়। অবশেষে প্রাক্তনে আবার দুজন একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এবং ঝড় তুলেছেন ভক্তদের মনে।

এবারও কি তাই হবে? হবে না, এমনটা বলা যাচ্ছে না কারণ এবারে আবার হাই ভোল্টেজ ড্রামা। বিয়ে বলে কথা! খুব কম সিনেমা রয়েছে যে সিনেমার গল্পের থেকেও তার নাম দেখেই দর্শকরা বেশি আকর্ষিত হয়। এরকম নাম হলে দর্শকরা তাকাবে না এমনটা তো হতে পারে না। তবে অনেকেরই প্রশ্ন ছিল বিয়ের দিনটা আসলে কবে?

অবশেষে মিলল সেই উত্তর। এ বছরের শেষেই এক হবে চার হাত। সূত্রের খবর নভেম্বরের ২৫ তারিখ বিয়ের দিন পাকা করা হয়েছে। বছরের শেষে আবার পুরনো চমক ফিরিয়ে আনবেন দুজনে। তবে শুধু এই জুটির ধামাকা নয় পাশাপাশি ধামাকা করবেন আরো দুই তারকা। টলিপাড়ায় গুঞ্জন সিনেমার বেশিরভাগ অংশ জুড়ে থাকবেন সদ্য খ্যাতির চূড়ায় উঠে আসা অভিনেতা ঋষভ বসু।

 

আর কে থাকবেন? শোনা যাচ্ছে বহুদিন পর বড় পর্দায় দেখা যেতে পারে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায়কে। তবে কি প্রসেনজিৎ-ঋতুপর্ণার পাশাপাশি এই দুজনকেও দেখা যাবে একসঙ্গে? এখনও সেটা স্পষ্ট নয়। পরিচালক সম্রাট শর্মা এখনই এই নিয়ে একটি কথা বলতেও রাজি নন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button