Tollywood

‘জীবনের প্রথম ভালবাসা দেবশ্রী রায়’, সবার সামনে স্বীকার করলেন প্রসেনজিৎ! ভাইরাল ভিডিও

বর্তমানকালে জিবাংলা এবং স্টার জলসায় চলছে ধারাবাহিকের দাপট। নতুন কিছু রিয়ালিটি শোও আমরা দেখতে পাই বেশ কিছু বছর ধরে। দাদাগিরি, দিদি নং ওয়ান, ডান্স বাংলা ডান্স সুপার সিঙ্গার সহ বেশ কিছু প্রচলিত ধারার শো আমরা দেখেছি। এর সঙ্গে রয়েছে ইস্মার্ট জোড়ি, মীরাক্কেল, আপনি কী বলেন, হ্যাপি পেরেন্টস ডে এর মত রিয়ালিটি শো উপজীব্য গুলো একটু আলাদা রকমের।

তবে এর আগেই বাংলায় কিন্তু বেশ দারুণ রকমের রিয়েলিটি শো হত। অনেক আগে হত হাউ মাউ খাউ, তারপরেও অনুরাগ বসুর সঞ্চালনায় কে হবেন বেস্ট ফ্যান নামে একটি রিয়েলিটি শো’র সঞ্চালনার হত জি বাংলা তে। একজন সেলিব্রিটি এখানে আসতেন এবং তার কয়েকজন ফ্যান প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেন। তাদের বিভিন্ন প্রশ্নের মাধ্যমে জানা যেত যে এদের মধ্যে কে সবথেকে সেই সেলিব্রিটিকে ভাল করে জানেন।

রিয়েলিটি শোটি বেশ জনপ্রিয় হয়েছিল। আর সম্প্রতি তার একটি পুরনো এপিসোড সোশ্যাল-মিডিয়ায়-আবার ভাইরাল হয়েছে। দেবশ্রী রায় যখন এসেছিলেন তখন তিনি জানিয়েছিলেন যে তিনি প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর দ্বিতীয় বিয়ে আর করেননি কারণ তিনি মনের মতো মানুষ পাননি। দেবশ্রী রায়কে তো সকলেই বোঝে কিন্তু চুমকিকে ক’জন বোঝে? এই এপিসোড যেমন এখন ভাইরাল হচ্ছে।

সেরকম ভাবেই দেখা যাচ্ছে প্রসেনজিৎ যে এপিসোড এসেছিলেন সেখানে অনুরাগ বসু তাকে জিজ্ঞাসা করছেন যে, আপনার ফার্স্ট ক্রাশ? প্রসেনজিৎ তখন উত্তর দেন ম্যাডোনা। তারপরই অনুরাগ বসু তাকে জিজ্ঞাসা করেন যে আপনার ফার্স্ট লাভ? কয়েক সেকেন্ড থমকে গিয়ে প্রসেনজিৎ চ্যাটার্জী উত্তর দেন দেবশ্রী রায়! স্বাভাবিকভাবেই তার এই উত্তর শুনে উপস্থিত সকলেই একটু হকচকিয়ে যান।

কারণ আমরা সকলেই জানি যে দেবশ্রী রায় প্রসেনজিতের প্রথম স্ত্রী ছিলেন। তারপরে তাদের মধ্যে কোন কারণে ডিভোর্স হয়ে যায়। এরপরে প্রসেনজিৎ আরো দুটো বিয়ে করলেও দেবশ্রী আর কারোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button