Tollywood

Prosenjit-Debashree: বিবাহ বিচ্ছেদের বহু বছর কেটে গেলেও, অর্পিতা-অপর্ণাকে ছেড়ে তার একমাত্র ভালবাসা দেবশ্রীই, নিজেই বললেন প্রসেনজিৎ!

বাংলা চলচ্চিত্র জগতের এককালের খুবই জনপ্রিয় জুটি হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবশ্রী রায়। দুজনেই বাংলা চলচ্চিত্র জগতের খুব জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হওয়ায় তাদের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশী আগ্রহী থাকেন দর্শকরা।

When this celebrated actress lost her temper after being quizzed about her  ex-husband | Bengali Movie News - Times of India
এক সময় টলিউড জগতের চর্চার অন্যতম বিষয় ছিল প্রসেনজিৎ দেবশ্রী জুটি।তাদের প্রথমে বন্ধুত্ব, তারপরে প্রেম, সেখান থেকে বিবাহ তারপর বিচ্ছেদ এই সব কিছু নিয়েই কম আলোচনা হয়নি বাংলার ঘরে ঘরে। কিন্তু সব সময় তারা তাদের বিচ্ছেদের কথা নিয়ে সরাসরি কখনোই মুখ খোলেন নি।

Debashree Roy: জানুন ৩ বছর আগে প্রসেনজিতের নাম শুনে কী করেছিলেন দেবশ্রী  রায় | Debashree Roy reaction when she asked about actor Prasenjit  Chatterjee
১৯৯৪ সালের “উনিশে এপ্রিল” ছবিতে তাদের দুজনের রসায়ন আজও বাঙালির মনে সুন্দর ছাপ রেখেছে। ১৯৯২ সালে একে অপরের প্রেমে পড়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু তার বছর তিনেক পরই ১৯৯৫ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

Prosenjit first love Debashree roy: ''দেবশ্রী প্রথম ভালোবাসা'', নিজেই  জানালেন প্রসেনজিৎ - KEYখবর | Latest Bengali News
প্রকাশ্যে সেভাবে দুজনের কেউই এই বিষয়ে সংবাদমাধ্যমের সামনে কিছু বলেননি কোনদিন। তবে প্রসেনজিৎ দেবশ্রীর সাথে বিচ্ছেদের পর আবার অপর্ণা গুহ ঠাকুরকে বিবাহ করেন তার সাথে তার বিচ্ছেদ হয়ে যায়।পরবর্তীকালে প্রসেনজিৎ আবার তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন অর্পিতা চ্যাটার্জির সাথে।তবে তিনি বিয়ে করলেও দেবশ্রী রায় তার জীবনে আর কখনো বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

Prosenjit Debashree wedding | Indian actor Prosenjit Chatter… | Flickr
বাংলা সিনেমায় দুজনেই জনপ্রিয় হওয়ার জন্য দুজনকে বহুবার একত্রিত ভাবে বড় পর্দায় দেখতে চেয়েছে দর্শক। কিন্তু তারপর থেকে তারা আর কখনোই একই ছবিতে কাজ করেনি। দেবশ্রীকে কেউ কখনো কোনোভাবে প্রেমের কথা জিজ্ঞাসা করলে তিনি খুব সুন্দর কৌশল করে এড়িয়ে যান সেই প্রসঙ্গ।

The Point Where Debasree Roy Is Different From Rituparna Sengupta – Filmzack
তবে কয়েক বছর আগে জি বাংলার এক রিয়ালিটি শোতে অনুরাগ বসু দেবশ্রী রায়কে জিজ্ঞাসা করেন, যে বুম্বাদার সাথে তার ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পরেও তিনি আর কখনো কেন বিয়ে করেননি? তার উত্তর দেবশ্রী বলেছিল কখনো আর ঠিকঠাক মনের মানুষ খুঁজে পাননি তিনি।

Debashree roy shared her bold picture on social media
তার কিছুদিন পর সেই একই রিয়ালিটি শোতে অন্য একটি এপিসোডে বুম্বা দাকে প্রশ্ন করা হয়, যে তার প্রথম ভালবাসা কে ? তখন তিনি আর একবারও না ভেবে সঙ্গে সঙ্গে উত্তর দেন দেবশ্রী রায়। তিনি আরো বলেন যে তিনি এখনো মনে করেন বাংলা চলচ্চিত্র জগতে দেবশ্রীর মতো অভিনেত্রী খুব কম এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button