Tollywood

Rana Sarkar Vs Dev: লোভী, কাজ শেষ করেনি! সুপারস্টার দেবকে সরাসরি আক্রমণ করলেন রানা সরকার! রেগে বললেন রিলিজ করবেন না ধূমকেতু 

দেব আর শুভশ্রী ভক্তদের জন্য দুটো খারাপ খবর। প্রথমত দেবের বিরুদ্ধে আনা হয়েছে অভিযোগ আর দ্বিতীয়ত দুজনের সিনেমা মুক্তি পাবে না আর। হ্যাঁ, সোজাসুজি এই কথাটা জানিয়ে দিলেন প্রযোজক রানা সরকার। কোন সিনেমার কথা বলা হচ্ছে জানেন?

যে সিনেমাটি নিয়ে এই কথা ঘোষণা করেছেন প্রযোজক সেটি হল ধূমকেতু। বহু বছর পর এই ছবির মাধ্যমে আবার পর্দায় কামব্যাক করত একসময়ের টলিউড কাঁপানো সেই হিট দেব-শুভশ্রী জুটি। কিন্তু সেটা আর হলো না। ছয় বছর ধরে অপেক্ষা করেছে ভক্তরা। তবুও ফলাফল শূন্য।

সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন প্রযোজক রানা সরকার। তিনি দাবি করেছেন লোভের জন্য এই সিনেমা আটকে রয়েছে। প্রকাশ্যে কারুর নাম নেননি তবে এই ইঙ্গিত যে দেবের দিকে করেছেন তা বুঝতে কারো অসুবিধা হবে না। বুধবার রাতে ফেসবুকে পোস্ট করেছেন রানা সরকার। “টাকা লাগে” শীর্ষক একটি দীর্ঘ পোষ্ট লিখেছেন।

প্রসঙ্গত দেবের আগামী যে সিনেমা মুক্তি পেতে চলেছে কাছের মানুষ তাতে “টাকা লাগে” এই দুটো শব্দ দিয়ে একটি গান তৈরি করা হয়েছে যা এখন লোকের মুখে মুখে ঘুরছে। রানা সরকার লিখেছেন “শুধু কলিযুগে কেন যুগ যুগ ধরে বাঁচতে গেলে টাকা লাগে, মানুষের ন্যূনতম প্রয়োজন থেকে সর্বোচ্চ বিলাসবহুল জীবন নির্বাহে টাকা লাগে এ বিষয়ে কোনো দ্বিমত নেই, কিন্তু টাকার লোভ কি ভালো? টাকার লোভ, সেই থেকে অহংকার ইগো দ্বন্দ্ব ঝগড়া নিজের নাক কেটে অপরের যাত্রা ভঙ্গ করার প্রয়াস এগুলো তো প্রয়োজনের ওপরে টাকার লোভ করা থেকেই আসে তাই না?”

এখানেই শেষ নয় এর পরে সরাসরি সিনেমার নাম নিয়ে লিখেছেন ধূমকেতু সিনেমাটা কালের গর্ভে হারিয়ে যাচ্ছে। এই লোভের কি কোন ক্ষমা আছে? তারপরেই সরাসরি লিখে দিয়েছেন হয়তো টাকার লোভের জন্য কোনদিন সিনেমাটা মুক্তি পাবে না তাঁর হাজার প্রচেষ্টা করা সত্ত্বেও। তাই তিনি মনে করছেন টাকা লাগে কিন্তু লোভ লাগা ভালো না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button