“বাংলা ইন্ডাস্ট্রি শ্মশান হলে ডোম তো আপনিই” ! প্রসেনজিৎকে সরাসরি বিঁধলেন প্রযোজক রানা সরকার,আনলেন আরো সব ভয়ঙ্কর সত্যি

গত ৩০ মার্চ সোহম-প্রিয়াঙ্কা অভিনীত ‘কলকাতার হ্যারি’ ছবির ট্রেলার লঞ্চ হয়ে গেলো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জি। তিনি বলেন দক্ষিণী ছবির মতো বাংলা ইন্ডাস্ট্রিতেও সহকর্মীদের পারস্পরিক সহযোগিতা ও মিডিয়ার সাহায্যে জোয়ার আনতে হবে। না হলে আটের দশকের শেষের মতো শ্মশান হয়ে যাবে ইন্ডাস্ট্রি।

এবার সেই বক্তব্যকে ঘিরে উত্তাল হয়ে উঠলো সোশ্যাল মিডিয়া। কারণ সরাসরি বুম্বাদাকে তোপ দাগলেন প্রযোজক রানা সরকার। প্রযোজক রানা সরকার একটি ফেসবুক পোস্ট করেন।

রানা সরকার সরাসরি বুম্বাদাকে শ্মশানের ডোম বললেন। সরাসরি বলেন যে কাজের জন্যে ২৫ লক্ষ টাকা নেন অথচ ২৫ হাজার টিকিট তুলে দেওয়ার ক্ষমতা নেই প্রসেনজিতের। এমনকি প্রযোজকদের নানাভাবে প্রতারিত করেন বুম্বাদা, এই অভিযোগও করেন রানা। ED,CBI তদন্ত, চিটফান্ডের সঙ্গে নায়কের সখ্যতা রয়েছে বলে দাবি প্রযোজকের।

Rana Sarkar Post

রীতিমতো এভাবেই ক্ষোভ উগরে দিলেন রানা। বাংলা ইন্ডাস্ট্রি শ্মশান যাওয়ার হয়ে যাওয়ার ভয় কিন্তু তিনিই নাকি শ্মশানের ডোম, এমন বলেন রানা। কিন্তু কেন? কেন এভাবে ক্ষোভ উগরে দিলেন ইন্ডাস্ট্রির খ্যাতনামা প্রযোজক?

প্রকাশ্যে প্রসেনজিৎকে এভাবে আক্রমণ করার জবাব এখনও দেননি নায়ক। কিন্তু ইন্ডাস্ট্রি কার পাশে দাঁড়াবে? সময় দেবে সেই উত্তর।

Back to top button