Tollywood

দুষ্টু ছেলে বড় হয়ে গেছে! মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে পর্দায় ফিরছেন মিঠাইয়ের আগের নন্দা প্রিয়ম চক্রবর্তী, কৌশাম্বী বাদ তাহলে?

এতদিন সন্তানের সঙ্গে চুটিয়ে সময় উপভোগ করেছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। সন্তান একটু বড় হতেই আবার কাজে ফিরছেন নায়িকা, এমনটাই শোনা গেল। বিয়ের দু বছরের মাথাতেই মা হয়েছিলেন অভিনেত্রী প্রিয়ম।

অভিনেতা শুভজিৎ করকে বিয়ে করে সুখের সংসার তাঁদের। এই দম্পতি টেলিপাড়ার জনপ্রিয় মুখ। এবার তাদের সন্তান মিশভ একটু বড় হতেই আবার কাজে ফিরছেন অভিনেত্রী প্রিয়ম।

ধারাবাহিক মিঠাইয়ে শ্রীনন্দার চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়ম। কিন্তু শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। সেই খবর ছড়িয়ে পড়তেই কাজ বন্ধ রাখেন নায়িকা।

আর তাই শ্রীনন্দার চরিত্রে প্রিয়মের জায়গা এসেছিলেন কৌশাম্বী। বেশ কিছুটা সময় ছেলের প্রতি মন দিয়েছিলেন প্রিয়ম। তবে এবার শোনা যাচ্ছে এক নতুন চরিত্রের মাধ্যমে পর্দায় ফিরছেন প্রিয়ম। উড়ন তুবড়ি ধারাবাহিকের মাধ্যমে আবার কাজে ফিরছেন প্রিয়ম চক্রবর্তী।

একদম নতুন লুক আর নতুন চরিত্র হবে প্রিয়মের। সোশ্যাল মিডিয়ায় নায়িকা এখবর নিজেই শেয়ার করেছেন তাঁর অনুরাগীদের জন্য। আর এই খবরে বেজায় খুশি প্রিয়মের অনুরাগীরা। তারানাথ তান্ত্রিক, নেতাজি, কৃষ্ণকলি, মহাপীঠ তারাপীঠ- এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গিয়েছিল প্রিয়ম চক্রবর্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by Prriyam Chakroborty (@prriyamchakroborty)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button