‘সততার সঙ্গে অভিনয় করি, তাই আমার লাস্ট দুটো সিরিয়াল মেগা হিট’, গর্বের সঙ্গে জানালেন আত্মবিশ্বাসী অভিনেতা প্রতীক সেন!

টেলিভিশন ধারাবাহিকে জনপ্রিয় মুখ অভিনেতা প্রতীক সেন। দর্শকদের অতি প্রিয় ‘খোকাবাবু’ ও ‘মোহর’ ধারাবাহিকে দেখা গেছিল তাঁকে। বর্তমানে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। এবার ধারাবাহিকের অভিনয় নিয়ে তিনি মুখ খুললেন।

ধারাবাহিকে তিনি একটি একজন প্রতিবন্ধী সুপারস্টার চরিত্রে অভিনয় করছেন। সাধারণ ডাকপিওন চিঠি এবং একজন তারকা সাহেবের প্রেমের গল্প বলছে এই ধারাবাহিক। সম্প্রতি তিনি একটি সংবাদ মাধ্যমে সাক্ষৎকার দেওয়ার সময় জানিয়েছেন, সততার সঙ্গে ধারাবাহিকে অভিনয় করতে হয়। যেহেতু দর্শক রোজ একই গল্প দেখেন, তাই তাঁদের আকৃষ্ট করার জন্য সততার সঙ্গে ভালো কাজ করতে হয়.

তিনি এই নতুন চরিত্রের জন্য কিছু প্রস্তুতি নিয়েছিলেন নাকি সাংবাদিক জানতে চাইলে, উত্তরে তিনি জানান সব চরিত্রে জন্যই তিনি আলাদাভাবে প্রস্তুতি নেন। এই সাহেবের চরিত্রের জন্যও প্রস্তুতি নিয়েছেন। কাজের প্রতি ভালোবাসা থাকলে অভিনয় ভালো হবেই, জানিয়েছেন আত্মবিশ্বাসী প্রতীক।

তবে তাঁর নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ ইতিমধ্যেই মানুষের ভালোবাসা পেতে শুরু করেছে। অভিনেতা প্রতীক সেন ওইদিন সিনেমা, ওয়েব সিরিজে অভিনয় করার ইচ্ছাও প্রকাশ করেছেন।

Back to top button