Tollywood

আবার ফিরছে মোহর শঙ্খ জুটি, কোন ছবিতে ধরা পড়ছেন তাঁরা? খবর সামনে আসতেই উচ্ছাসিত ভক্তরা

‘মোহর’ ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে বেশ কয়েক মাস হল। তবুও দর্শকদের মনে এখনও রয়ে গিয়েছে সোনামণি সাহা ও প্রতীক সেন। ‘মোহর’ ধারাবাহিকে তাঁদের জুটি দর্শকদের কাছে সেরা জুটির স্থান পেয়েছে। ধারাবাহিক শেষের পর ফের দর্শকদের ডিম্যান্ড ছিল পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখার। দর্শক যে বারা বার চান শঙ্খ ও মোহরকে পর্দায় দেখতে। এরপরই শোনা যায় বড় পর্দায় দেখা মিলবে তাঁদের। যা শুনে আনন্দে মেতে উঠেছিল তাঁদের ভক্তরা।

লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘মোহর’-এর হাত ধরে দর্শক পেয়েছিলেন এই নতুন জুটি। পরিচালক মৈনাক ভৌমিক ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে এই জুটিকে বড় পর্দায় নিয়ে আসার পরিকল্পনা করেছিলেন। কিন্তু দুঃখের বিষয় তা সম্ভব হয়নি। সব কিছু তৈরি থাকলেও সময় দিতে পারছিলেন না সোনামণি সাহা ও প্রতীক সেন। আগস্টে শুটিং শুরুর কথাও ছিল কিন্তু আচমকা তা বন্ধ হয়ে যায়।

Mohor - Watch Episode 463 - Shankha's Mature Move on Disney+ Hotstar
সাক্ষাৎকারে প্রযোজক রানা বলেন, “আমিও কিছু বলতে পারছি না। আপাতত হচ্ছে না বলতে পারি। অগস্টে হওয়ার কথা ছিল। কিন্তু এখন তো দু’জনের সময় নিয়েই গণ্ডগোল হচ্ছে। আসলে নায়ক-নায়িকা দু’জনেই তো দুই ধারাবাহিকের প্রধান মুখ। তাই আপাতত যে শুটিং শুরু হচ্ছে না, তা বলা যায়।”

বর্তমানে ধারাবাহিকের প্রচুর ব্যস্ত হয়ে পড়েছেন সোনামণি ও প্রতীক। ‘এক্কা দোক্কা’র শুটিং নিয়ে ব্যস্ত সোনামণি। অন্যদিকে প্রতীকের নতুন ধারাবহিক ‘সাহেবের চিঠি’ ইতিমধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে। এবার নতুন করে ফের ফ্রেমে একসঙ্গে ধরা পড়ল সোনামণি ও প্রতীক। তবে কি ফের বড় পর্দার শুটিং শুরু হল? খুব শীঘ্র সিনেমায় দেখা মিলবে তাঁদের?

না, এখনই হয়তো তা হচ্ছে না। আসলে ১৭ই জানুয়ারি একটি ইভেন্টে একসঙ্গে যোগ দিয়েছিলেন তাঁরা। একটি ছবি পোস্ট করে সেটাই জানানো হয়। পলসোন্দা তরুণ সংঘে সেই ইভেন্টটি আয়োজিত হয়। সুরসৃষ্টি ইভেন্ট ম্যানেজমেন্ট সেটির পরিচালনা করেন। যা দেখে অনেকেই ভিডিও পোস্ট করার অনুরোধ করেন। ইভেনটিতে কোনও লাইভ হয়নি। তবে খুব শীঘ্রই ভিডিও পোস্ট হবে বলে অনুমান করা যাচ্ছে।
May be an image of 2 people and text that says "SURSRISTHI EVENT MANAGEMENT PRESENTS 17 JAN 2023 এক্কা দোক্কা সাে সাহেবের চিঠি ধারাবাহিকের সাহের রাধিকা ধারাবাহিকের PRATIK SEN SONA MONI SAHA পলসন্দা তরুণ সংঘ THANKS TO RAHAMAN DA Contact For Any Exclusive Event সুরসৃষ্টি ইভেন্ট ম্যানেজমেন্ট 9647121157 7602561906 9932278589 9732483735 9732135593"

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button