‘আমায় এতো গালাগাল দেবেন না প্লিজ’! হাত জোড় করে অনুরোধ করছেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

সম্প্রতি বড় পর্যায়ে মুক্তি পেয়েছে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা অভিনীত ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সেই সঙ্গে এই ছবিতে রয়েছে অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অভিনেতা রিশব বসু। এই ছবির মুক্তির বেশ কয়েক মাস আগে থেকেই ছবি তুমুল প্রচার করেছিল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এই ছবির নির্মাতা সহ অভিনেতা-অভিনেত্রীদের ব্যাপক পরিমাণে প্রচার করতে দেখা গিয়েছিল এই ছবির। সেই সঙ্গে কয়েকদিন আগে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান কেউ দেখা গিয়েছিল এই ছবির প্রচারে। তাই সাধারণভাবেই দর্শকদের মধ্যে দারুন উৎসাহ জন্মাচ্ছিল এই ছবিকে কেন্দ্র করে।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

তবে এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একটি নতুন ভিডিও। যেখানে হাত জোড় করে সকলকে তিনি অনুরোধ করছেন তাকে গালাগালি না দেওয়ার জন্য। প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির একটি জনপ্রিয় বাংলা ছবি হলো ‘অটোগ্রাফ’। যেখানে প্রসেনজিৎকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। আর সেখানে তিনি নিজেই বলেছিলেন তিনি হলেন ইন্ডাস্ট্রি।

এবার সেই কথা নিয়েই অভিনেতা তার নিজের ভিডিওতে বলেছেন যে এই ডায়লগটি মোটেও তিনি নিজের থেকে বলতে চাননি বরং পরিচালক সৃজিত মুখার্জির নির্দেশেই তাকে এই ডায়লগটি বলতে হয়েছিল। তার পাশাপাশি অভিনেতা এও বলেন যে ডায়লগ টি সৃজিত নিজেই লিখেছিলেন।

প্রসঙ্গত এরই মধ্যে বড় পর্যায়ে মুক্তি পেয়ে গেছো অভিনেতার নতুন সিনেমা যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসেছিল তার অনুরাগীরা। তাই এত উৎসাহ নিয়ে যে ছবিটি মুক্তি পেয়েছে তার বক্স অফিসের সাফল্য কতটা হয় তা দেখার জন্য অপেক্ষায় রয়েছে বাংলা সিনেমার দর্শকরা।

Back to top button