Connect with us

Tollywood

ইন্দ্রপুরী স্টুডিওতে ভৌতিক অভিজ্ঞতার স্বাক্ষী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘ এক দশক ধরে টলিউডের বহু উত্থান-পতনের স্বাক্ষী তিনি। “আমিই ইন্ডাস্ট্রি” একনামে সকলেই জানেন, সকলের প্রিয় বুম্বাদা তিনি। সম্প্রতি সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে তিনি এক ভৌতিক ঘটনা ভাগ করে নিয়েছেন যা রীতিমত আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের ভৌতিক অভিজ্ঞতার কথা বলতে গিয়ে নিজের মামার বাড়ির কথা ভাগ করে নিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।তার মামারবাড়ী দমদমে। ছোটো থেকেই তিনি শুনেছেন তার মামারবাড়ীতে নাকি ভুত আছে। এমনকি তিনি নিজেও অস্বাভাবিক বেশ কিছু অস্তিত্ব উপলব্ধি করেন।

সেই ভৌতিক কাহিনী বলতে গিয়ে অভিনেতা জানান ‘একসময় কাজের জন্য ইন্দ্রপুরী স্টুডিওতে প্রায়ই রাতে থেকেছি। সবাই একটা বিশেষ ঘরের কথা বলত। সেই ঘর থেকে নাকি মেয়েদের শাড়ির আওয়াজ শোনা যায়, ঘুঙুর বাজে, পাওয়া যায় হাসির আওয়াজও। তখন এই ইন্দ্রপুরী ছিল না। একেবারে অন্যরকম ইন্দ্রপুরী। অনেক রাত্রে মেকআপ রুমে শুয়েছি আমি। এমন আওয়াজ আমিও অনুভব করেছি।’

তবে এসবের মধ্যেই একটা দীর্ঘ সময় ধরে হতাশা গ্রাস করেছিল তাকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মানেই অভিনয় এর বাইরে কিছুই জানেন না তিনি। দীর্ঘ সময় ধরে করোনা পরিস্থিতির কারণে শুটিং বন্ধ ছিল।

বর্তমানে বেশ ব্যস্ত তিনি।অভিনেতা জিৎ প্রযোজিত সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে একটি দ্বৈত চরিত্রে দেখা যাবে। সিনেমার নাম কাছের মানুষ।প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’ সিনেমায় দেখা যাবে বুম্বা দাকে।

Trending