Adidev-Bumba da: ‘আত্তে আত্তে বাজাও!’, টলিউডের সুপারস্টার বুম্বাদা’কে ঢাকের বোল শেখাচ্ছে রান্নাঘরের রানী সুদীপার ছেলে আদিদেব, ‘পচা মায়ের মিত্তি ছেলে’, বলছেন নেটিজেনরা

টাক ডুমা ডুম ঢাকের বোল শুনলেই পূজো পুজো ভাব চলে আসে বাঙালির মনে। ঢাক ছাড়া দূর্গা পূজা একেবারেই অসম্পূর্ণ। তাই তো পুজো আসার আভাস আগেই দিয়ে দেয় এই ঢাক।

টলিউডের ছড়িয়ে পড়েছে পুজোর আমেজ। খুব কম এমন তারকা রয়েছেন যারা এই সময় কাজ করেন। সারাটা বছর ব্যাপক পরিশ্রমের পর বছরের মাত্র পাঁচটা দিন মন ভরে বেঁচে নেওয়ার পালা। তাই সেটা কেউ মিস করতে চায় না। তাই সাধারণ মানুষ ও কিংবা তারকা প্রত্যেকে নিজের মত করে পুজোর এই পাঁচটা দিন আনন্দ করতে ব্যস্ত থাকেন।

তবে এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে পুজোয় সঙ্গত দিল তার নতুন বন্ধু। সে আবার রান্নাঘরের রানী সঞ্চারিকা এবং অভিনেত্রী সুদীপা চ্যাটার্জির। ছোট্ট ছেলে আদিদেব। এই স্টার কিডকে চেনে না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া যায় না। এবার সে বুম্বাদাকে শিখিয়ে দিলো কীভাবে ঢাক বাজাতে হয়।

adidev chatterjee

প্রতিবছর পূজোর সময় তারকাদের পুজোর মধ্যে সুদীপা চ্যাটার্জির এই পুজো থাকে দর্শকদের বিশেষ নজরে। একেবারে নিজের মতো করে আয়োজন করে থাকেন সুদীপা। তবে এবার তাকে সাহায্য করতে চলে এসেছে তার ছেলে।

আদির ছবি বা ভিডিও মাঝে মাঝেই শেয়ার করেন সুদীপা যার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মানুষের ভালবাসা উপচে পড়ে। এটা একেবারেই নতুন কথা নয়। দুজনের একসঙ্গে উপস্থিতি। সেই দুজন কারা জানেন? সদ্য ৬০ বছরে পা দেওয়া প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং একেবারে ক্ষুদে আদি।


সুদীপা একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন ভক্তদের জন্য। তাতে দেখা গেছে ছোট্ট আদি ঢাক বাজাতে কী পরিমান ভালোবাসে। তাই সে নিজে থেকেই ঢাক এবং ঢাকের কাঠি জোগাড় করে ফেলেছে এবং শুধু তাই নয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একটি ঢাক এগিয়ে দিয়েছে সে। দুজন মিলে এবার ঢাক বাজানোর পালা। একেবারে পটু হাতে ঢাক বাজাচ্ছে ছোট্ট আদি। প্রসেনজিৎ এই ছোট্ট মানুষটির এত বড় প্রতিভা থেকে নিজেই অবাক। দেখে তো মনে হচ্ছে প্রসেনজিৎকেই বরং ঢাক বাজানোর শিক্ষা দিয়ে দিল আদি।

Back to top button