Tollywood

প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ ছিল অভিষেকের! তাঁর মৃত্যুতে কী বললেন তাঁরা?

টলিউডে ঘোর অন্ধকার। একের পর এক তারকারা বিদায় নিচ্ছেন। এবার প্রয়াত হলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায়। খবরটা পাওয়া মাত্রই শোক প্রকাশ টলি ও টেলিপাড়ার অভিনেতা অভিনেত্রীদের। বড়পর্দায় দীর্ঘসময় কাজ করলেও একসময়ে অভিমান করে টেলিভিশনকেই আপন করে নিয়েছিলেন তিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর বিরুদ্ধে ছিল তাঁর অভিমান। অভিযোগের আঙুল তুলেছিলেন তাঁদের দিকে অভিষেক। কী প্রতিক্রিয়া সেই জুটির?

শোনা যাচ্ছে অভিষেকের মৃত‍্যুতে কার্যত ভেঙে পড়েছেন বুম্বাদা। সংবাদ মাধ‍্যমকে তিনি বলেছেন এতদিন অনেক মৃত‍্যু সংবাদের প্রতিক্রিয়া দিলেও এই খবরে কিছু বলতে পারছেন না। পুরনো স্মৃতি হাতড়ে প্রসেনজিৎ জানান, অভিষেকের বিয়েতে বরকর্তা হয়েছিলেন তিনিই। তাই বন্ধুর মৃত্যুর পর শুধু ভাল স্মৃতিগুলোই মনে রেখে দিতে চান প্রসেনজিৎ। অন্যদিকে ঋতুপর্ণারও মন ভারাক্রান্ত।

ভুল বোঝাবুঝিগুলো মেটানোর সুযোগ পেলেন না। বরাবরই জেদী স্বভাবের অভিষেক। তার উপর আবার অনেক কিছু না পাওয়ার ক্ষোভ জমেছিল। দীর্ঘদিনের সম্পর্ক থাকলেই ভুল বোঝাবুঝি হবেই, বললেন নায়িকা। অভিষেক সবসময় তাঁর ভাল চাইতেন। তাই একটি আক্ষেপ রয়েছে নায়িকার মনে যা আর মিটবে না।

নায়কের সহঅভিনেতাদের মন্তব্য খাদ্যে বিষক্রিয়ার কারণেই মৃত্যু। বুধবারও নায়ক গিয়েছিলেন শুটিংয়ে। সেখানেই কমে যায় প্রেসার। দুপুরে সুস্থ করে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button