Tollywood

দীর্ঘ ১১ বছর পর আবার প্রসেনজিৎ-রচনা জুটি আসছেন পর্দায়! নস্টালজিয়ায় ভাসছে বাঙালি

নব্বইয়ের দশকে টলিউড ইন্ডাস্ট্রি কাঁপিয়েছেন এই জুটি। এক সময়ে বড় পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা ব্যানার্জির কেমিস্ট্রি দেখতে অপেক্ষা করতো দর্শকরা। বাংলা ছবির দর্শকদের বহু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই দুই জনপ্রিয় তারকা।

এই জুটির অনুরাগীদেরর জন্য এলো বিশাল বড় খবর। আসলে চুটিয়ে অভিনয় করে চললেও নায়িকা রচনা ব্যানার্জি বহুদিন অভিনয় জগৎ থেকে সরে এসেছেন। এখন পুরোদস্তুর বাংলা রিয়্যালিটি শো সালমাচ্ছেন। দিদি নাম্বার ওয়ান রিয়ালিটি শো বাঙালি দর্শকদের প্রিয় হয়ে উঠেছে এই নায়িকার সঞ্চালনার গুনে সেটা অস্বীকার করা যায় না।

তবে এবার সেই সঞ্চালনা থেকে একটু অন্যরকম কিছু করতে চাইছেন রচনা। সঙ্গী হবেন বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বহু বছর পর দু’জনের পুনর্মিলন হতে চলেছে পর্দায়। আগামী ১৪ জুন একসঙ্গে এই দুজনকে দেখতে পাবেন দর্শকরা।

না সিনেমা নয়, এবার নিজের রিয়্যালিটি শো-এ অতিথি হিসেবে প্রসেনজিতকে আনতে চলেছেন রচনা। ৬ জুন চ্যানেলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে সেই চমকপ্রদক খবর দিয়েছেন নায়িকা এবং অভিনেতা দুজনেই।

এই সূত্রে দীর্ঘ ১১ বছর পর দিদি নাম্বার ওয়ান- এর মঞ্চে হাজির হতে চলেছেন প্রসেনজিৎ। পুরনো দিনের কথা মনে করে বেশ আবেগঘন হয়ে পড়েছিলেন দুজনেই। একসঙ্গে পঁয়ত্রিশটি ছবিতে অভিনয় করেছেন এ যাবৎ। সুতরাং দুজনের বন্ধুত্ব যে কতটা মজবুত তা বলাই বাহুল্য।

আগামী ১৭ জুন সিনেমা হলে মুক্তি পাবে আয় খুকু আয়। সিনেমা এর বাবা এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। সেই সূত্রে সিনেমার প্রচার করতে এসে সাক্ষাৎ হবে রচনার সঙ্গে। এতদিন পর দেখা মানেই যে জমিয়ে আড্ডা হবে তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button