Tollywood

হট প্যান্ট ক্রপ টপে নাচ! আবার নেটিজেনদের কটাক্ষের মুখে ‘পটলকুমার’ হিয়া

শিশুশিল্পী হিসেবে হাতেখড়ি তাঁর এই অভিনয় জগতে। প্রবেশ করেই নিজের প্রতিভার মাধ্যমে মাতিয়ে দিয়েছে হিয়া দে। শিশু চরিত্র হলেও যথেষ্ট গুরুত্বপুর্ণ একটি চরিত্র ছিল তার কারণ সেই মুখ্য চরিত্র ছিল। আর তারপরেই থেকেই তার জনপ্রিয়তা বাড়তে থাকে। সোশ্যাল মিডিয়াতেও হিয়া বেশ সক্রিয়।

মাঝে মাঝেই নানা পোস্ট করে সে যার মধ্যে দিয়ে ভাইরাল হয়ে যায় এই নায়িকা। কিছুদিন আগে এই নায়িকা ভাইরাল হয় কটাক্ষের মুখে পড়ে। কারণ সেখানে স্বল্প পোশাকে কোমর দুলিয়ে নাচ করেছে সে। আর এবার আবার সেই একইভাবে কটাক্ষের শিকার।

দক্ষিনী সুপারস্টার থালাপ্যাথি বিজয়ের Beast’ নামের একটি অ্যাকশন প্যাক সিনেমার একটি গান ‘Arabic Kuthu’ ঠিক পুষ্পা সিনেমার সামি সামি বা ও অন্তভা গানের মতোই এখন ভাইরাল হয়ে গিয়েছে। আর অনেকেই এবার সামি বা ও অন্তোভা বা শ্রীভল্লি ছেড়ে এই গানের দিকে ঝুঁকছে। নাচের রিল বানানো এখন ট্রেন্ড। আর সেই ট্রেন্ডে গা ভাসালো স্বয়ং হিয়া। তার পরনে কালো রঙের হট প্যান্ট ও কালো ক্রপ টপ।

পটল কুমার চরিত্রের সময় খুব ছোট ছিল সে। কিন্তু যে সে অনেকটাই পরিণত সেটা স্পষ্ট। আর তাই পরিণত বয়সের ছাপ ফুটে উঠতেই সমালোচনা শুরু এমন পোশাক নিয়ে।

অনেকে যেমন প্রশংসা করেছে হিয়ার এই নাচের তেমন অনেকেরই একদম ভালো লাগেনি এই পোশাকে এমন নাচ। তাই অনেকেই বলছে লজ্জা নেই তার। অন্যদিকে আবার কেউ কেউ লিখেছে ‘পাকা পটল’, ‘একদম পাগল একটা’ ইত্যাদি। তবে নায়িকা কিন্তু নিন্দকদের একদম পাত্তা দেয় না। তাই শত বাধা সত্ত্বেও সে নিজের মত বিনোদন খুঁজতে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button