Dev: উসকো খুসকো চুল, রক্তবর্ণ চোখ, কপালে লম্বা তিলক! অভিনয় ছেড়ে হঠাৎ সাধু হয়ে গেলো সুপারস্টার! দেবকে দেখে ভয় পেয়ে গেল ভক্তরা

অনেকদিন ধরেই টলিউডে জল্পনা চলছে যে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর পরে বাঘাযতীনের জীবন কাহিনী নিয়ে আসতে চলেছে দেবের প্রযোজনা সংস্থা। আর বাঘা যতীনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্বয়ং দেবকে। যা নিয়ে রীতিমতো টলি পাড়ায় হইচই পড়ে গেছে। তবে এতদিন ধরে শুধু জল্পনা সামনে আসছিল এবার ছবির প্রথম পোস্টারও সামনে এলো।

প্রজাতন্ত্র দিবসের দিন এবং সরস্বতী পুজোর শুভ তিথিতে ২৬ শে জানুয়ারি দেব তার আসন্ন ছবি বাঘা যতীনের প্রথম পোস্টার সামনে আনল। উস্কো- খুসকো রুক্ষ চুল, গাল ভর্তি গোঁফ দাড়ি, সারা মুখে ধুলোবালি মাখা, কপালে লাল-হলুদ তিলক এবং রক্তবর্ণ চোখে ‘বাঘাযতীন রূপে ধরা দিলেন দেব।

এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করবে একেবারে নতুন এক অভিনেত্রী। ছবি নির্মাতারা চাইছিলেন একদম নতুন মুখ আর সেখান থেকেই এই নতুন অভিনেত্রী এবারে বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালা দেবীর চরিত্রে অভিনয় করবেন।সোদপুরের গুরুনানক ইনস্টিটিউট অফ টেকনোলজির ইঞ্জিনিয়ারিং প্রথম বর্ষের ছাত্রী হলেন দেবের পরবর্তী ছবির নায়িকা। নাম সৃজা দত্ত ।

actor
ছবির পোস্টার লুক শেয়ার করে অভিনেতা-প্রযোজক দেব নেটমাধ্যমের পাতায় লেখেন, ‘অজস্র কঠিন লড়াইয়ের পর দুশো বছরের ইংরেজ শাসন ধুলিস্যাৎ করে ভারত পেয়েছিল এক স্বপ্নের স্বাধীনতা। সেইসব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে এক অন্যতম সংগ্রামী বাঘাযতীন-এর গল্প নিয়ে আমরা আসছি এই পুজোতে। ২০২৩-এর ২০ অক্টোবর মুক্তি পাবে ছবি’।

Dev | New actress in town, an engineering student from Kolkata is paired up opposite Dev in the movie Baghajatin dgtl - Anandabazar
দেবকে ফের একবার ঐতিহাসিক চরিত্রে দেখে মুগ্ধ তার সকল ভক্তরা। তারা তাকে নেটমাধ্যমে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন । এক নেটিজেনের মন্তব্য, ‘দেব মানেই পরবর্তী পর্যায়’। কারও মন্তব্য, ‘দেব দা মানেই নতুন কিছু’। কেউ লিখেছেন, ‘অসাধারণ’। এক নেটিজেনের মন্তব্য, ‘অপেক্ষায় রইলাম’। সামনের মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং এবং সব ঠিকঠাক থাকলে আগামী পূজোর আগেই মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

Back to top button