Connect with us

Tollywood

মহিলাদের উদ্দেশ্যে টোন কাটছেন কাঞ্চন মল্লিক! কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ভয়ংকর অভিযোগের প্রেক্ষিতে এবার মুখ খুললেন কাঞ্চনের বউ পিংকি

Published

on

ফের আরেকবার শিরোনামে চলে এসেছেন কাঞ্চন মল্লিক। মাস ছয়েক আগে তিনি খবরের শিরোনামে এসেছিলেন নিজের পরকীয়া সম্পর্কের জন্য। কৃষ্ণকলি খ্যাত শ্রীময়ী চট্টরাজ এর সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছে বলে অভিযোগ করেছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি ব্যানার্জি। গোটা ঘটনা অস্বীকার করেছিলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। ঘটনা গড়িয়েছিল থানায় এফআইআর পর্যন্ত। তবে বর্তমানে তা ধামাচাপা পড়ে গেছে।

কিন্তু এবার কাঞ্চন মল্লিকের নাম উঠে আসলো শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর মুখে। কোন্নগর বই মেলায় উপস্থিত হয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বললেন, ‘উত্তরপাড়া থেকে কয়েকজন মহিলা আমাকে বলেছেন, তৃণমূলের বিধায়ক একে-ওকে ডাকছে এই রূপালি এই রূপসী বলে। এই সব কী হচ্ছে? যার সিনেমা করার ইচ্ছে তারা সিনেমা করুক। রাজনীতিটা সিরিয়াস জায়গা। কোনও ইয়ার্কির জায়গা নয়। আমাদের দল কিন্তু একটা মানসিকতা নিয়ে চলে।’ তিনি কাঞ্চন মল্লিকের নাম করেননি কিন্তু এই কথাগুলো যে কাঞ্চন মল্লিক কে উদ্দেশ্য করেই বলা সে কথা স্পষ্ট বোঝা যাচ্ছে।

এবার এই প্রসঙ্গে কাঞ্চনের স্ত্রী পিংকি ব্যানার্জিকে জিজ্ঞাসা করা হলে তিনি পরোক্ষভাবে কাঞ্চনের পাশেই দাঁড়ালেন। পিংকি বললেন, ‘কোন প্রেক্ষিতে এই প্রসঙ্গ উঠেছে তা আমার জানা নেই। কাঞ্চনবাবু সৃজনশীল মানুষ। অতীতে কোনও মহিলাকে টোন কেটেছে বলে আমার অন্তত জানা নেই। সেক্ষেত্রে তিনি কোন প্রেক্ষিতে এই কথা বলেছেন,আদৌ বলেছেন কিনা, তা না জেনে মিথ্যাচার করা ঠিক নয়।’ তাহলে কি তাদের ভাঙ্গা সম্পর্ক আবার জোড়া লাগার সম্ভাবনা তৈরি হলো?

Trending