সিরিয়ালের শুটিং করতে গিয়ে সহঅভিনেতার অত্যাচারের শিকার হতে হল পিলু ওরফে মেঘাকে!হৈচৈ সোশ্যাল মিডিয়া জুড়ে

বর্তমানে জি বাংলার যে সব সিরিয়ালগুলো টিআরপি রেটিং তালিকা 1 থেকে 10 এর মধ্যে রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো পিলু।মিলুর গান শেখা, ওস্তাদজীর সঙ্গে তার বিয়ে, তার বিরুদ্ধে রঞ্জার ষড়যন্ত্র সব মিলিয়ে টানটান উত্তেজনায় পিলু দেখতে বসে পড়েন দর্শকরা।

পিলু চরিত্রে যিনি অভিনয় করছেন সেই মেঘা দাঁয়ের উত্থান ডান্স বাংলা ডান্স থেকে। রিয়ালিটি শো থেকে সরাসরি একটি প্রাইম টাইম এর সিরিয়ালের নায়িকা হওয়া কোন ছোট কথা নয়। জীবনের প্রথম ধারাবাহিকের সহ-অভিনেতা গৌরব চ্যাটার্জী কে তিনি নায়ক হিসেবে পেয়ে ধন্য তবে তিনি গৌরব এর বিরুদ্ধে একটি গুরুতর অভিযোগ এনেছেন।

 

তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে পর্দার আহির তাকে প্রচন্ড লেগ পুল করে এবং এক এক সময় তা অত্যাচারের পর্যায়ে চলে যায়। কোন কারণ ছাড়াই পিলুকে কেস খাইয়ে দেন আহির। শুটিংয়ের সময় এমন এক্সপ্রেশন দিতে থাকে আহির যে পিলু হেসে দিতে বাধ্য হয়। তাতেই ডিরেক্টরের কাছে বকা খান পিলু কিন্তু তিনি আসল কারণটা কিছুতেই বলতে পারেন না।

20220305 203841 930x620 1

তবে এই লেগ পুলিং এর পিছনে আরেকজন রয়েছেন, তিনি হলেন এই ধারাবাহিকের সহকারী পরিচালক অভিজিৎ। তিনি হঠাৎ হঠাৎ করে অভিযোগ করে বসেন যে পিলু ফোন ঘাঁটছে। তখন আরেক প্রস্থ বকা খেতে হয় পিলু কে।

কিন্তু হঠাৎ করে তারা এরকম কেন করেন পিলুর সঙ্গে? গৌরব জানাচ্ছেন যে পিলুকে সহজ করে দিতেই এইরকম কাণ্ডকারখানা ঘটান তারা।এরপর মছলন্দপুর এর মেয়ে মেঘাকে যখন জিজ্ঞাসা করা হয় তার জীবনে কি কোন বয়ফ্রেন্ড আছে তখন সে স্পষ্ট জানিয়ে দেয় যে, না তার কোন বয়ফ্রেন্ড নেই, তার কাছে এখন তার কাজই ধ্যান জ্ঞান।

images 2 2022 03 05T203235.393

 

Back to top button