Tollywood

‘পিলু তোমারও মেয়ে আদিত্য’, রঞ্জার বাবাকে বলল পিলুর মা কল্যাণী!নিজের পিতৃপরিচয় জানতে পেরে বিধ্বস্ত পিলু, আসছে ধামাকাদার পর্ব

বেশ কিছুদিন হয়ে গেল জি বাংলার পর্দায় দেখা যাচ্ছে নতুন সিরিয়াল পিলু। পুরুলিয়ার এক অখ্যাত গ্রামের মেয়ে পিলু গান গায় খুব সুন্দর। কিন্তু তার তথাকথিত প্রশিক্ষণ নেই। ওস্তাদজী আহিরের হাত ধরে সে আসে চন্দননগরে। সেখানেই সংগীতের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান সুরমণ্ডলে জায়গা হয় তার। পরবর্তীকালে ভাগ্যের চক্রে তার সঙ্গে বিয়ে হয়ে যায় আহিরের।

গোটা বিষয়টায় গুরুজি আদিত্য নারায়ণের মেয়ে রঞ্জিনী এবং তার মা ঋজুলা যথেষ্ট বিরক্ত হয় এবং ঘুরিয়ে-ফিরিয়ে অত্যাচার শুরু করে পিলুর ওপর। কিন্তু পিলু হাসিমুখে সবকিছু সহ্য করে নেয় এবং বজরংবলীর সহায়তায় সমস্ত রকম বিপদ থেকে নিজেকে বাঁচিয়েও নেয়।

যারা সিরিয়াল টি শুরু থেকে দেখছেন তারা কিন্তু জানেন পিলু আসলে আদিত্য নারায়ণের মেয়ে। পুরুলিয়ায় কোন একসময় আদিত্য নারায়ণ গিয়েছিলেন এবং সেই সময় তার সঙ্গে কোনোভাবে সম্পর্ক হয় কল্যাণীর এবং তারপরেই জন্ম নেয় পিলু। যদিও আদিত্য নারায়ন সেটি জানেন না এবং তিনি কলকাতায় এসে নিজের গুরুর মেয়ে ঋজুলাকেই বিয়ে করেন নিয়ম অনুযায়ী। তারপর তাদের মেয়ে হয় রঞ্জিনী। অর্থাৎ রঞ্জিনী এবং পিলুর বাবা একইজন কিন্তু মা আলাদা।

আর এবার প্রমতে দেখা গেছে এই সত্য উদঘাটন হতে চলেছে পিলু এবং আদিত্য নারায়ণ দুজনের কাছে। লিলুয়া রাহির তার মা কল্যাণী কে নিয়ে আসবে আদিত্য নারায়ণের সামনে। তাকে দেখে চমকে উঠবে আদিত্য। তখন কল্যাণী বলবে পিলু তোমারও মেয়ে আদিত্য। পিলু এবং আদিত্য নারায়ণ একে অপরের আসল পরিচয় পাবে তখন। অন্যদিকে ওস্তাদজি আহিরও পুরো ঘটনা জানতে পারবে।

স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় এই প্রোমো দেখার পর পিলু ভক্তদের মধ্যে টানটান উত্তেজনা তৈরি হয়েছে। কারণ এতদিন পর পিলুতে কোনরকম রহস্য উন্মোচন হচ্ছে।যেভাবে পিলুকে বারংবার রঞ্জিনীর সামনে ছোট করা হয় তা কখনই ভাল মনে মেনে নিতে পারেননি ভক্তরা।

এখন টিভির পর্দায় কখন এই পর্ব আসবে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে। এই পর্ব আসলে যে সিরিয়ালের টিআরপি অনেকটাই বেড়ে যাবে তা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button