Tollywood

শিব তান্ডব স্তোত্র গাইতে গিয়ে আটকে যাবে আহির, সেটাকে সম্পূর্ণ করতে গিয়ে জ্ঞান হারাবে পিলু! আসছে পিলুর মহাশিবরাত্রি সপ্তাহ

কয়েক সপ্তাহ হল জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল পিলু। পুরুলিয়ার এক প্রত্যন্ত গ্রামের মেয়ে যে প্রচলিত এবং প্রথাগত শিক্ষা ছাড়াই দুর্দান্ত গান গায়। এরপর পুরুলিয়ায় তার সঙ্গে দেখা হয় ওস্তাদজি আহিরের এবং সে চন্দননগরের ওস্তাদজীর গুরুগৃহ সুরমন্ডলে ওঠে। এরপর ঘটনাচক্রে আহিরের ওস্তাদজীর সম্মান রাখতে আহির পিলুকে বিয়ে করে রঞ্জনাকে ছেড়ে।

তবে এত কিছু করেও পিলুর টিআরপি খুব একটা ওঠেনি। বরং এরকম গাঁজাখুরি গল্পে মানুষ যথেষ্ট বিরক্ত হচ্ছে। অনেকেই বলছেন যে যেভাবে পিলু আর আহিরের বিয়ে হল তাতে মনে হচ্ছে আবার ইষ্টিকুটুম সিরিয়ালের প্লট ফিরিয়ে আনা হলো।

বর্তমানে টিআরপি তালিকায় ফের নিজের রাজত্ব কায়েম করার জন্য দেখানো হতে চলেছে মহা শিবরাত্রির মহাসপ্তাহ। জি বাংলার তরফ থেকে প্রকাশিত হওয়া নতুন প্রোমোতে দেখা গেছে আহির তানপুরা সহযোগে শিব মন্দিরের সামনে বসে শিব তান্ডব স্তোত্রম গাইতে শুরু করবে। তার সঙ্গে বসে একসঙ্গে তানপুরা বাজাচ্ছে রঞ্জিনী। গাইতে গাইতে আহিরের গলা আটকে যাবে এবং সেই সময় পিলু বাকি গানটা নৃত্যের সঙ্গে শেষ করে মাটিতে লুটিয়ে পড়বে।

আহির দৌড়ে এসে তাকে জল খাওয়াবে আর সেই দেখে মন্দিরের পুরোহিত বলবেন,এ যে পুরো শিব পার্বতীর জুটি যা শুনে রঞ্জিনীর গা জ্বলে যাবে। এ প্রোমো ঘিরে সোশ্যাল মিডিয়ায় এখন হইচই শুরু হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button