Connect with us

Tollywood

বাজনাও ধরতে জানে না,এটা সেতার ধরেছে না তানপুরা? তীব্র ট্রোলড ‘পিলু’র ওস্তাদজি গৌরব রায় চৌধুরী!

Published

on

সম্প্রতি জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘পিলু’র। তবে ধারাবাহিক শুরু হওয়ার সময়ই সমালোচনার মুখে পড়তে হলো নায়ককে। বাদ্যযন্ত্র ঠিক করে ধরতে পারেনি সে, এই মর্মে শুরু হয়েছে তীব্র ট্রোলিং। শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকসঙ্গীতকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে এই ধারাবাহিকের মূল গল্প। সেখানে বাদ্যযন্ত্র ঠিক করে না ধরতে পারায় তা একরকম খামতির লক্ষণ বলেই মনে করছে নেটদুনিয়া। আবার সেটা চোখেও পড়েছে সাধারণ মানুষের। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং- এর ঝড় শুরু হয়েছে এই বিষয়কে কেন্দ্র করেই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে অভিনেতা গৌরব রায় চৌধুরি একটি সেতারকে তানপুরার মত ধরে গান গাইছে। এটি শুধুমাত্র প্রমোতে দেখানো হয়েছে। এরপরই আহির ওরফে গৌরবের প্রতি তীব্র কটাক্ষ করা শুরু হয়। বাদ্যযন্ত্র সম্পর্কে কোনওরকম জ্ঞান নেই কলাকুশলীদের, এমনই বলছে নেটিজেনরা। ভিডিও দেখে রীতিমতো হাসছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এই প্রমোকে কেন্দ্র করে আসছে নানারকম কমেন্ট।

এই ধারাবাহিকে ‘ডান্স বাংলা ডান্স’ প্রতিযোগিতার প্রতিযোগিতাকে দেখতে পাওয়া যাচ্ছে অভিনয় করতে। তার অভিনয় এখনই মন কেড়ে নিয়েছে দর্শকদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending