‘একটা করে আগের গার্লফ্রেন্ড থাকছে, আর যাকে তাকে বিয়ে করে ফেলছে’, আহিরের সঙ্গে পিলুর মহাপরিণয় দেখে ক্ষেপে লাল নেটিজেনরা!

জি বাংলা এখন স্টার জলসাকে টক্কর দেওয়ার জন্য অনেক নতুন সিরিয়াল এনেছে। এদের মধ্যে রয়েছে পিলু, উমা,লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এর মধ্যে পিলু সিরিয়ালটি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই টিআরপি রেটিং তালিকায় এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয়।কিন্তু গল্পের অদ্ভুতুড়ে স্ক্রিপ্ট এর জন্য এই সিরিয়াল কে নিয়ে শুরু হয় একের পর এক মিম তৈরি।

এর আগে দেখানো হয়েছিল অদ্ভুতভাবে আহির এবং পিলুর বিয়ে হয়ে গেছে গলায় উড়ন্ত মালা পরে। সেই এপিসোড থেকে লোকজন যথেষ্ট হাসাহাসি করেছিলেন। তবে এবার সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাবে ওস্তাদ আদিত্য নারায়ণের কন্যা রঞ্জিনীর সঙ্গে আহিরের বিয়ে হওয়ার কথা।

সেইমতো বিবাহ বাসরে বিয়ে করতে বসে আহির। কিন্তু ঘটনাস্থলে আসেন আহিরের বাবাএবং তিনি জানিয়ে দেন আহিরের সঙ্গে পিলুর বিয়ে হয়ে গেছে তাই একজন সরল গ্রাম্য মেয়েকে ঠকানোর কোন মানে হয়না। সেই কথা শুনে বিবাহ বাসরে উপস্থিত সকলে চমকে যায়। তখন গুরুজীর সম্মান রাখতে আহির পিলুর মাথায় সিঁদুর পরিয়ে দেয়। যা দেখে চমকে যায় রঞ্জিনী।

আর এই প্রোমো দেখেই শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। অধিকাংশ দর্শকই বলছেন যে অত্যন্ত ফালতু হচ্ছে সিরিয়ালটি। যেখানে আগে সিরিয়ালের নায়কের কোন গার্লফ্রেন্ড থাকবে। তারপরে সে হঠাৎ করে যাকে তাকে বিয়ে করে ফেলবে। এইরকম ঘটনা ঠিক নয়। অনেকেই এই সিরিয়ালের সঙ্গে ইষ্টিকুটুম ধারাবাহিকের মিল পেয়েছেন।তাই পিলুর সঙ্গে আহিরের মহাপরিণয় একদমই ভালো মনে মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

 

IMG 20220222 WA00132

Back to top button