Tollywood

নলবনেই আসলে শুটিং হলো পিলুর বিয়ের, অজান্তেই আহিরের ছোঁড়া ‘উড়ন্ত’ মালাতে হল পিলুর সঙ্গে বিয়ে!ভাইরাল বিটিএস ভিডিও

জি বাংলা নতুন শুরু হওয়া ধারাবাহিক পিলু খুব অল্প সময়েই দর্শকের মনে জনপ্রিয় হয়ে উঠেছে। গানকেন্দ্রিক ভাবনা এই ধারাবাহিককে সম্পূর্ণ অন্য পরিচয় দিয়েছে। পর্দায় আহির ও পিলুর অভিনয় মন জয় করে নিয়েছে বাঙালি দর্শকদের। অন্যদিকে এ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখা মেঘার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

ধারাবাহিকে এখন যে গল্প চলছে তা অনুযায়ী অপমানিত হয়ে গুরুজীর কাছ থেকে বিদায় নিয়ে গ্রামে ফিরে যায় মূল চরিত্র পিলু। অপরদিকে আহির সেই গ্রামে যায় তাকে ফিরিয়ে আনতে। সেই সময় গ্রামে চলছে টুসু পরব। ধারাবাহিকের এই বিশেষ পর্বের শুটিং হয়েছে নলবনে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই পর্বের শুটিংয়ের কিছু দৃশ্য তুলে ধরা হয়েছে যা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুসু পরবে মালা বদলের দৃশ্য ও নতুন প্রোমোর দৃশ্য শুট করা হয় এই স্থানে। আহির ওরফে গৌরব চট্টোপাধ্যায় এবং পিলু ওরফে মেঘা খুব খুশি এমন পরিবেশে শুটিং করতে পেরে। যেভাবে বাস্তবে টুসু পরবের দৃশ্য পর্দায় ফুটিয়ে তোলা হয়েছে তাতেই তারা খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

প্রসঙ্গত ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোয়ে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পরেই প্রথম এই ধারাবাহিকে কাজ করার সুযোগ পায় মেঘা। আর এত কম সময়ের মধ্যেও যে নিজের একটি ফ্যানবেস বানিয়ে নিয়েছে মেঘা তা বলাই যায় নিঃসন্দেহে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button