Tollywood

‘হ্যাঁ,টুবাইদা আমিই তোমার প্রিয়দর্শিনী’, অবশেষে মিস বৃষ্টিবাড়ি ঋষিকে বলে ফেলবে আসল সত্যি! মন ফাগুনে আসছে ধামাকাদার পর্ব

সিরিয়ালের দিক থেকে এখন স্টার জলসা অনেকটাই এগিয়ে রয়েছে জি বাংলার থেকে। তাই প্রত্যেকটা সিরিয়ালে যা ফাটাফাটি episode এখন স্টার জলসা দেখাচ্ছে তা দেখে চক্ষুচড়কগাছ সকল দর্শকদের।খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালে ইতিমধ্যেই বিহান খুকুর দ্বিতীয় বিয়ে ভেঙে দিয়েছে। আলতা ফড়িং সিরিয়ালে আলতা পড়েছে বিপদে আবার অন্যদিকে গাঁটছড়ায় শীঘ্রই পর্দা ফাঁস হতে চলেছে রাহুল-দ্যুতির। সব মিলিয়ে জমজমাট স্টার জলসার সিরিয়াল গুলো।

আচ্ছা এর মধ্যে মন ফাগুন কেমন আছে?চলতি সপ্তাহের টিআরপি রেটিংয়ে অত্যন্ত ভালো ফল করে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মন ফাগুন। ইতিমধ্যেই ঋষি পিহুকে প্রোপোজ করেছে তবে বিহু গোটা ব্যাপারটা গ্রহণ করেনি কারণ তার মতে ঋষি তো আসলে প্রিয়দর্শিনী কে ভুলে মিস বৃষ্টিবাড়িকে প্রপোজ করেছে। তাই সে ঋষির প্রপোজাল গ্রহণ করেনি।

তবে এবার রবিবার দেখা যাবে ধামাকাদার পর্ব। যেখানে ঋষি এবং পিহু একে অপরকে জড়িয়ে ধরে কান্নাকাটি করবে। সেই সময় পিহু ভুল করে বলে ফেলবে যে,’আপনার জীবন থেকে প্রিয়দর্শিনী কোথাও কোনদিনও যাবে না’। সেই শুনে ঋষি অবাক হয়ে যায় এবং সে বলে ফেলেছে মিস বৃষ্টিবাড়ি এটা আপনি কী বললেন? আমার জীবনে প্রিয়দর্শিনী থাকবে মানে? এই শুনে পিহু চমকে ওঠে আর মনে মনে ভাবে আমি কী করে সত্যি কথাটা টুবাইদার সামনে বলে ফেললাম।

এর পরে কী হবে সেটা দেখার জন্য আপনাকে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার সময় মন ফাগুন দেখতে বসতেই হবে। যদি সত্যিই ঋষি জেনে যায় যে মিস বৃষ্টিবাড়িই তার ছোটবেলার হারিয়ে যাওয়া ভালোবাসা প্রিয়দর্শিনী তাহলে গোটা সিরিয়ালের চিত্রনাট্যই বদলে যাবে।সকলেই মনেপ্রাণে চাইছে যাতে পিহু আর ঋষি একে অপরকে চিনতে পেরে নিজেদেরকে আরো কাছে টেনে নিক। এই ঘটনা সত্যি হলে আনন্দের সীমা থাকবেনা নেটিজেনদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button