Srijala Guha: মোটা হওয়ার ভয় নেই, দিব্যি পিৎজা খাচ্ছেন আপনাদের সৃজু দিদি! “নাগিনরা কি পিৎজাও খায়?” নতুন সিরিয়ালের গুঞ্জনের মাঝে নতুন রূপে “পিহু” সৃজলা গুহ

সৃজলা গুহ। এই নামটার সঙ্গে এখন আর পরিচিত নয় এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বিশেষ করে যারা নিয়মিত বাংলা সিরিয়ালের দর্শক বা বাংলা সিরিয়ালের পোকা বলা যায় তাদের ক্ষেত্রে এই নামটা ভীষণ কাছের বা দূরের যাই হোক না কেন অজানা নয়। এটা অভিনেত্রীর প্রথম সিরিয়াল না হলেও মন ফাগুনের মধ্যে দিয়ে তিনি যে পরিমাণ জনপ্রিয়তা এবং সাফল্য অর্জন করেছেন সে তার অন্য ক্ষেত্রে করে দেখাতে পারেননি এখন পর্যন্ত।

আশা করি এতক্ষণে বুঝে গেছেন কোন নায়িকার কথা বলছি আমরা। হ্যাঁ, তিনি হলেন সৃজলা গুহ। অসংখ্য ফ্যান তৈরি করেছেন তিনি একটি মাত্র ধারাবাহিকে অভিনয় করেই। তাই তো ঋষির সঙ্গে সেই রোম্যান্টিক পিহুকে বড্ড মিস করে সৃজু দিদির ভক্তরা।

এমন গ্ল্যামারাস, উজ্জ্বল, রোগা, লম্বা যাকে বলে একেবারে পারফেক্ট সৌন্দর্যের মাপকাঠি ঠিক তেমনি এক রূপ নিয়ে টেলিভিশনের পর্দায় আগুন লাগিয়েছিলেন সৃজলা। সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শক যেমন সিরিয়াল কে ভুলে যেতে পারেনি তেমনি এখনো দর্শকদের কাছে সৃজলা পিহু হিসেবেই থেকে গেছে।

টেলিভিশনের বাইরেও সোশ্যাল মিডিয়ায় নিজের একটা আলাদা জগৎ তৈরি করেছেন এই নায়িকা। তাতে ভক্তদের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। এবার ভক্তদের লোভ দেখালেন পিৎজা খাওয়ার ভিডিও শেয়ার করে। তাতে আবার একেবারে মেকআপ ছাড়া দেখা গেল অভিনেত্রীকে। মেকআপ ছাড়া যে তিনি কতোটা সুন্দরী তার প্রমাণ পেলো ভক্তরা।

তবে তার নিন্দুকদের সংখ্যাও কিন্তু খুব একটা কম নয়। তাই তো ভিডিও দেখেই বলাবলি শুরু করে দিল হাতে কাজ নেই তাই যা খুশি খাচ্ছে। মোটা হওয়ার ভয় নেই। ক্যাপশনে নায়িকার লিখেছেন খাবারের প্রতি ভালোবাসা। আবার কেউ কেউ মজা করে লিখল আমরাও খাই কিন্তু তোমার মত দেখানোর স্বভাব নেই।

Back to top button