Tollywood

লাস্যময়ী নাচে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন খুকুমণি আর পিহু! শাড়িতে স্পষ্ট কোমরের ভাঁজ! কে বেশি সুন্দর নাচলেন? আপনার ভোট কাকে?

দুজনেই টলিপাড়ার দুই অপরূপা সুন্দরী। যেমন রূপ তেমন তাদের অভিনয়। দুজনেই স্টার জলসার দুই জনপ্রিয় সিরিয়ালের মুখ্য নায়িকা। খুকুমণি হোম ডেলিভারি আর মন ফাগুন সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকরা ভুলতে পারেনি অভিনেত্রীদের।

দীপান্বিতা রক্ষিত এবং সৃজলা গুহ হলেন এই দুই অভিনেত্রী যাদের কথা বলছি আমরা। খুকুমণি হিসেবে দর্শকরা দীপান্বিতা এবং মন ফাগুন সিরিয়ালে পিহু হিসেবে সৃজলাকে পেয়েছে। দুই নায়িকার অভিনয় জগতে কেরিয়ার খুব বেশিদিনের নয়।

Stunning pictures of birthday girl Srijla Guha that fans can't afford to miss | The Times of India

সিরিয়াল দুটি বেশ জনপ্রিয় হয়েছিল কিন্তু শেষ হয়ে গেছে। তবুও দর্শকদের মনে দুই নায়িকার প্রভাব রয়েছে চিরস্থায়ী। একেবারে নতুন মুখ হিসেবে উঠে এসেছেন এই দুই বাঙালি নায়িকা। এখন সৃজলাকে কোথাও দেখা যাচ্ছে না কিন্তু খুকুমণি স্টার জলসার জনপ্রিয় নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের মেন্টর পদে রয়েছেন। সেই সময় নায়িকার গ্রহণযোগ্যতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন।

তবে তাদের সকলকে উচিত জবাব দিয়েছেন নিজের নৃত্য কৌশলের মাধ্যমে। দীপান্বিতা মাঝে মাঝেই নিজের সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করে থাকেন। সেটা থেকেই স্পষ্ট তিনি কতটা নৃত্য পটু। অন্যদিকে সৃজলার বেলি ড্যান্স নিয়ে ভক্তরা আগে থেকেই জানে যে এই নায়িকা নাচে কতটা পটু।

এবার একই গানে দুজন নেচে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। বড়ি মুশকিল গানে নিজেদের মতো করে নেচে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন খুকুমণি আর পিহু। শাড়িতে অসাধারণ সুন্দরী লাগছে দুই অভিনেত্রীকেই। দুজনেই প্রথাগত নাচের তালিম যে নিয়েছেন সেটা স্পষ্ট। কিন্তু কে বেশি নজর কাড়লো? কমেন্ট বক্স থেকে যেটা জানা গেলো সেটা হলো খুকুমণি দীপান্বিতা জিতে গেছেন কারণ বেশিরভাগ মানুষের ভালো লেগেছে তার নাচ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button