Connect with us

Tollywood

উল্টো ব্যাট ধরেই সেঞ্চুরি হাঁকাচ্ছে উমা, সোশ্যাল মিদিয়াত হাসির রোল জি বাংলার ধারাবাহিককে নিয়ে

Published

on

বাংলা ধারাবাহিকে নানান অবাস্তব ঘটনা প্রায়শই ঘটে থাকে। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া কোনও নতুন ঘটনা নয়। এবার হাসির খোরাকে পরিণত হল জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’। এই ধারাবাহিকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে ধারাবাহিকের মুখ্য চরিত্র উমা উল্টো ব্যাট ধরেই সেঞ্চুরি করে ফেলেছে। আর নিয়ে শুরু হয়েছে নেটিজেনদের কটাক্ষ।

ভাইরাল হওয়া এই ছবিতে লেখা “উলটো ব্যাট ধরে সেঞ্চুরি!” কথাটি। আর ছবির ক্যাপশনে লেখা রয়েছে, “বিশ্বের প্রথম মহিলা ক্রিকেটার যিনি উলটো ব্যাট ধরে চুড়িদার পরেই সেঞ্চুরি করার রেকর্ড করেছেন। সারা উমা দ্যা টেলর (নিউজিল্যান্ড)। সোর্স- জলের অপর নাম জীবন, আর জীবন মানেই জি বাংলা”।

কেউ আবার এই ছবি পোস্ট করে বিদ্রুপ করে লিখেছেন, “জি বাংলা না থাকলে জানতেও পারতাম না কেন মোটামুটি ভাল ব্যাট করতে পেরেও ক্রিকেটার হতে পারলাম না। এ ছবিটা দেখে বুঝতে পারলাম ব্যাটের উলটো দিক দিয়ে মানে ফ্ল্যাট দিকটা দিয়ে এতদিন বল মেরে এসেছি আসলে উঁচু দিকটা দিয়ে বল মারতে হয়…”।

তবে বাংলা ধারাবাহিকে এমন ঘটনা নতুন কিছু নয়। এর আগেও ‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবাকে দেখা গিয়েছিল খালি হাতে বোমা নিষ্ক্রিয় করতে। আবার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল বাথরুম স্ক্রাবার দিয়ে মরণাপন্ন রোগীকে ইলেকট্রিক শক দিয়ে বাঁচিয়ে তুলতে।

শুধু তাই-ই নয়, ‘তিতলি’ ধারাবাহিকে দেখা যায় যে গল্পের মুখ্য চরিত্র তিতলি বধির হয়েও প্রথমবার প্লেনে উঠে প্রশিক্ষণ ছাড়াই প্লেন চালিয়েছে। আর এবার সামনে এলো উমার উল্টো হাতে ব্যাট ধরার ছবি। ‘উমা’ ধারাবাহিকে উমার চরিত্রে অভিনয় করছেন নবাগতা শিঞ্জিনী চক্রবর্তী। তাঁর বিপরীতে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending