Tollywood

টলিউডেও শুরু নেপোটিজম! দাদু পরাণ বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে সিনেমায় ডেবিউ নাতনি পৃথার

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং প্রতিষ্ঠিত মুখ পরাণ বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন ধরে তিনি টলি দুনিয়াকে সমৃদ্ধ করেছেন তাঁর অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে। গত বছরের শেষদিকে মুক্তি পেয়েছিল পরাণ অভিনীত সিনেমা ‘টনিক’, যেখানে সুপারস্টার দেবের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে সুনাম অর্জন করেন তিনি। তাঁর অভিনয় দেখে নেটিজেনদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছিলেন যে এখনো অভিনয় জগৎকে সমৃদ্ধ করতে পারেন তিনি।

এবার জানা গেল তাঁর হাত ধরে টলিউডে প্রবেশ করতে চলেছে তাঁরই পরিবারের আরেক ছোট্ট সদস্য। বড় পর্দায় খুব তাড়াতাড়ি দেখা যাবে পরান বন্দ্যোপাধ্যায়ের নাতনি পৃথা বন্দ্যোপাধ্যায়কে। পরান বন্দ্যোপাধ্যায় জানান যে তাঁর বাড়িতে চিত্রনাট্য শোনাতে এসেছিলেন টলিউড পরিচালক অর্ণব মিদ‍্যা।

তখনই তিনি পৃথাকে দেখেন এবং তাকে দেখে তাঁর ভারী পছন্দ হয়ে যায়। তাঁর পরের ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজের সুযোগ পেয়ে যায় পৃথা। আর অবাক করার বিষয় হলো যে বাস্তবের মতোই রিল লাইফেও পরাণের নাতনি হিসেবে কাজ করতে চলেছে পৃথা।

এদিকে পরান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে লিলি চক্রবর্তী এবং জিতু কমলকে। অর্ণব মিদ‍্যা পরিচালিত এই সিনেমার নাম ‘সেদিন কুয়াশা ছিল’। এমন প্রতিষ্ঠিত একজন অভিনেতার নাতনিকে বড় পর্দায় কাজ করতে দেখতে পাওয়ার আনন্দে গর্বিত দর্শক মহল। তারা সকলেই প্রহর গুনছে যে কবে মুক্তি পাবে এই সিনেমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button