Tollywood

সিনেমা-সিরিয়ালে রোল নেই, বাধ্য হয়ে ‘বৌদি ক্যান্টিন’ খুলছেন শুভশ্রী গাঙ্গুলী!

ইদানিং বলিউডে বেশি দেখা যাচ্ছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। তবে এবার নিজের আগামী কাজের ঘোষণা করে দিলেন অভিনেতা। আরও একবার পরিচালকের ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। আগামী সিনেমার নাম ‘বৌদি ক্যান্টিন’।মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলী, সোহম, অনসূয়া মজুমদারও পরমব্রতকে।

এর আগেও বেশ কিছু সিনেমার পরিচালক এবং অভিনেতার ভূমিকায় ছিলেন পরমব্রত। কলকাতার মেয়ে ও প্রশিক্ষিত শেফ আসমা এই মুহূর্তে লন্ডনে একাধিক রেস্তোরাঁর মালকিন পদে রয়েছেন। সেই থেকে এই সিনেমা বানানোর অনুপ্রেরণা।

চলতি বছর পরমব্রত একটি বাংলা ছবি পরিচালনা করবেন এমন শোনা যাচ্ছিল। কিন্তু একসঙ্গে হিন্দি ও বাংলা ফিল্ম এবং ওয়েব সিরিজের কাজ পড়ে যাওয়ায় লন্ডনে গিয়ে শুটিং করা পরমব্রতর পক্ষে অসুবিধাজনক হয়ে ওঠে। তিনি জানালেন, বাংলা ফিল্ম পরিচালনা করে নিজের বাড়িতে থাকার মত অনুভূতি হয় নায়কের। ফলে এই ফিল্মের কাজ শুরু করতে পেরেছেন এতেই খুশি তিনি।

পরমব্রত চট্টোপাধ্যায়ের এই সিনেমার কাহিনী লিখেছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য পরমব্রত নিজেই লিখছেন।

পরমব্রত বলেন যে মেয়েরা বাইরে গিয়ে কাজ করলেই তাদের সফল বলে মনে করে সকলে। কিন্তু বাড়ির কাজ করেও মেয়েরা পুরুষদের মত সমকক্ষ সাফল্য অর্জন করতে পারেন। রান্না করতে ভালোবাসা একটি মেয়ের খোঁজ করার মাধ্যমে এই বার্তা দিতে চান পরমব্রত। সিনেমায় শুভশ্রীর স্বামীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন পরমব্রত নিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button