Connect with us

Tollywood

কার সঙ্গে ‘বিরিয়ানি’ রাঁধতে বসলেন পাওলি? তাও আবার মেক আপ রুমে!

Published

on

বিরিয়ানির সঙ্গে বাঙালির প্রাণের সম্পর্ক, এবার সেই সম্পর্কের প্রতিফলন ঘটতে চলেছে রূপোলী পর্দায় ।এই বিরিয়ানির স্বাদ অনন্য। দর্শক এখানে চোখের মাধ্যমে তৃপ্তি অনুভব করবে, স্বাদের মাধ্যমে নয়।

‘কী রান্না চলছে? বিরিয়ানি অফকোর্স’ – সোমবার এই ক্যাপশন এর সঙ্গেই পাওলি দাম পোস্ট করেছেন মেকআপ রুমের ছবি, সঙ্গে পরিচালক অর্জুন দত্ত আর মেকআপের দায়িত্বে অনিরুদ্ধ চাকলাদার। স্পষ্টতই অর্জুনের ছবি ‘বিরিয়ানি’তে দেখা যাবে পাওলিকে । মাছের ঝোলের পর এবার বিরিয়ানিতে মন দিয়েছেন নায়িকা।

দীর্ঘ লকডাউনের পর ‘বিরিয়ানি’ দিয়ে শুটিং শুরু হল রাসবিহারীর একটি বাড়িতে। লাঞ্চ ব্রেকে অর্জুন জানালেন , “এতদিন পর শুটিং করছি, এতজনকে একসঙ্গে দেখছি, সেটাই ভাল লাগছে। আমার সব কাস্ট নতুন। পাওলি, রায়না, সোহেল ওদের সঙ্গে এই প্রথম কাজ করছি। মাস্ক পরা বা প্রপার স্যানিটাইজেশন সব কিছু ফলো করা হচ্ছে।”

সোমবার পাওলির সঙ্গে কান সিং সোধা, শোয়েব কবীর, রূপসা চ্যাটার্জি প্রমুখ শুটিং করেন। ডিরেক্টর অ্যাসোসিয়েট সৌমিতা গঙ্গোপাধ্যায়ের কথায় জানা গিয়েছে রাসবিহারীর এই বাড়িতে আগামী পাঁচ দিনের শুটিং শিডিইল আছে। আরো জানা যায় যে এই ছবি আসলে পরিচালক অর্জুন এর ‘থ্রি কোর্স মিল’ এর একটি অংশ। যেখানে দর্শক একসাথে অর্জুন ছাড়াও শিলাদিত্য মৌলিক, ইন্দ্রাশিস আচার্যের পরিচালনায় তিনটি ভিন্ন স্বাদের গল্প দেখতে পাবেন। অর্থাৎ এক ঢিলে দুই নয় তিন পাখি মারা ব্যাপার।

এক সাক্ষাৎকারে সৌমিতা মজার ছলে বলেন আজ লাঞ্চে বিরিয়ানি না থাকলেও শুটিংয়ের বিরিয়ানি দিয়ে লাঞ্চ সেরেই হবে। অতএব বোঝাই যাচ্ছে পরিচালক, কাস্ট সহ সমস্ত টেকনিশিয়ানরাই সকলেই খুব আনন্দ করে শুটিং সারছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

Trending