BollywoodTollywood

Paoli Dam: সিনেমার জন্যে ন’গ্ন হয়েছেন, করেছেন সে’ক্স! আজও মনে করেন অভিনয়ের জন্যে সবকিছু করতে পারেন তিনি! টলিউডের সবথেকে খোলামেলা নায়িকা পাওলিই

বিশ্বজুড়ে বাঙালি নারীর সুনাম এমনি এমনি নেই। তাঁরা যখন যে কাজটি করে তখন সেটিকে সবথেকে সুন্দর ও সবার থেকে সেরা উপায়ে করেন। বাংলার অভিনেত্রীদের মধ্যেও সেই ছাপ স্পষ্ট। দৃশ্যত আগে বাংলায় বোল্ড সিন তুলনামূলক কম হতো।

কিন্তু একেবারেই যে হতো না এমন নয়। সেইসময় থেকে আজ অবধি বোল্ড সিনের জন্য বিখ্যাত পাওলী দাম। বাংলার অন্যতম দাপুটে অভিনেত্রী হিসেবেই তিনি পরিচিত।

10 Hot Pictures Of Paoli Dam. - Filmibeat

অভিনয়, বুদ্ধিদীপ্ততা ও নিজেকে আকর্ষণীয় করে তোলার দিক দিয়ে বাংলায় তাঁর জুড়ি মেলা ভার। কিন্তু সত্যিই কি এতটাই সোজা বোল্ড সিন করা? নাকি সত্যিই সবথেকে কঠিন?

এই বিষয়ে যদিও এক সাক্ষাৎকারে সরাসরি নিজের মতামত জানিয়েছিলেন অভিনেত্রী। শুধু বাংলাতেই নয়। বলিউডেও বোল্ড সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১২ সালে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ‘হেট স্টোরি’ দিয়েই তাঁর হিন্দি সিনেমার জগতে পদার্পণ হয়।

Paoli dam banerjee Bengali actress hot photos
অভিনেত্রী জানিয়েছেন, তিনি তখনই সেই চরিত্রকে হ্যাঁ করেন যখন সেই চরিত্র আকর্ষণীয় হয়। এছাড়া তিনি কাজ নেন না। বোল্ড সিনের ক্ষেত্রে তাঁর কাছে তেমন আলাদা করে কিছু সহজ কঠিন ভিত্তি করে না। তাঁর একমাত্র উদ্দেশ্য থাকে সেই মুহূর্তে নিজের সেরা কাজটি দেওয়া। এছাড়াও সেই সিনের প্রয়োজনীয়তা আছে কিনা। যদি সিনেমার প্রয়োজনে তাঁকে নগ্নও হতে হয়, অভিনেত্রী তাতেও রাজি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button