Panchami: খারাপ খবর, কিঞ্জলের কোল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত “পঞ্চমী” সুস্মিতা দে! বন্ধ হয়ে গেলো শুটিং! এবার কী হবে? চিন্তায় দর্শক

অপরাজিতা অপু থেকে যাত্রা শুরু আর আজ এক ইচ্ছাধারী নাগিনীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। যাত্রাপথ সহজ ছিল না কিন্তু তিনি সফল হয়েছেন। মাঝখানে মাত্র তিন মাসের জন্য দেখা গিয়েছিল বৌমা এক ঘর সিরিয়ালে।

sushmita dey, Bouma Ekghor Serial: মাত্র তিন মাসে বন্ধ স্টার জলসার 'বৌমা এক ঘর', কেন অকাল মৃত্যু? - star jalsha serial bouma ekghar off in three months actress sushmita dey shares last
মাত্র কয়েক দিনে শুরু হয়েছে স্টার জলসার সিরিয়াল পঞ্চমী। একটি সাপের কন্যা পঞ্চমী আর সেই চরিত্রেই দেখা যাচ্ছে সুস্মিতাকে। তার বিপরীতে বহুদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন অভিনেতা রাজদীপ গুপ্ত। বলাই বাহুল্য টেলিভিশনের এই দুই জনপ্রিয় এবং অতি পরিচিত মুখকে জুটি হিসেবে খুশি ভক্তরা।

কিন্তু এবার পঞ্চমীর দর্শকদের জন্য একটা খারাপ খবর। মন্দিরের সিঁড়িতে উঠতে গিয়ে পায়ে ধাক্কা লাগে অভিনেতার। সে সময় তার কোলে ছিলেন সুস্মিতা। রাজদীপের কোল থেকে ছিটকে পড়ে যান নায়িকা। এদিকে অভিনেতা রাজদীপের পা ঘুরে গেছে। তিনিও পড়ে গেছেন। সুস্মিতা হঠাৎ করে পড়ে গিয়ে মারাত্মক আঘাত পেয়েছেন কোমরে।

Panchami4 cleanup
এক সংবাদ মাধ্যম যোগাযোগ করলে নায়িকা জানিয়েছেন অপরাজিতা অপুর শুটিং এর সময় ঠিক এমনই ঘটনা ঘটেছিল। রোমান্টিক দৃশ্যের শুটিং এর সময় হাত ভেঙে যায় নায়িকার। এবার পা। নায়িকা বলছেন মনে হয় আঘাত পাওয়া তার কাছে শুভ। তাই জন্যেই প্রথম সপ্তাহে টিআরপি এতটা ভালো হয়েছে।

এদিকে কোমরে আঘাত লাগার কারণে কিছুদিন বাড়িতে বিশ্রামে ছিলেন নায়িকা। কিন্তু বেশি দিন ছুটি নিলে সিরিয়ালের ক্ষেত্রে সমস্যা। পর্ব সম্প্রচারে সমস্যা হয়ে যায় তখন। তাই বেশি দিন বাড়িতে বসে থাকতে পারলেন না অভিনেত্রী। ফিরে এলেন শুটিংয়ের ফ্লোরে। সঙ্গী হুইল চেয়ার।

Back to top button